এই ছবিটাই পোস্ট করেছিলেন উর্বশী। ছবি: সংগৃহীত

কোহলিকে জড়িয়ে ধরলেন উর্বশী!

অনেকেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে কোহলির স্ত্রী আনুশকা শর্মাকে ট্যাগ মেরে খোঁচা দিচ্ছেন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ জুন ২০১৯, ১৫:২২ আপডেট: ২৬ জুন ২০১৯, ১৫:২২
প্রকাশিত: ২৬ জুন ২০১৯, ১৫:২২ আপডেট: ২৬ জুন ২০১৯, ১৫:২২


এই ছবিটাই পোস্ট করেছিলেন উর্বশী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চলছে ক্রিকেট বিশ্বকাপ। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) আমন্ত্রণে বিভিন্ন দেশের তারকারা পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে। সেখানে রয়েছেন বলিউড তারকা রণভীর সিং, উর্বশী রাউতেলাও।

ভারত-পাকিস্তান ম্যাচের দিন আলোচনায় ছিলেন রণভীর সিং। তবে ম্যাচ শেষে ট্রেন্ড তালিকায় উঠে এলেন উর্বশী রাউতেলা। এর নেপথ্যে রয়েছে একটি ছবি। যা সামাজিক যোগাযগেরমাধ্যম ইনস্টগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের এই তারকা অভিনেত্রী। ছবিটিতে দেখা যায়, উর্বশী জড়িয়ে ধরেছেন কোহলিকে।

ভারতীয় অধিনায়কও বেশ এনজয় করছেন এমন ভঙিতে হাসিমুখে পোজ দিয়েছেন। ছবিটি প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনেকেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে কোহলির স্ত্রী আনুশকা শর্মাকে ট্যাগ মেরে খোঁচা দিচ্ছেন। অনেকে আবার ‘শালী দুলাভাই’ বলে উর্বশী ও কোহলিকে নিয়ে মজাও করছেন।

নেটিজেনদের অনেকাংশ অবশ্য সমালোচনা করছে উর্বশীর। কেউ কেউ বলছেন, একজন বিবাহিত পুরুষকে এভাবে জড়িয়ে ধরা কোন নৈতিকতার মধ্যে পড়ে! আবার কেউ কেউ বলছেন, এভাবে ঘনিষ্ঠভাবে ছবি তোলার কী মানে!

মজার ব্যাপার হলো, উর্বশী কিন্তু কোহলিকে জড়িয়ে ধরেননি! অর্থ্যা ব্যক্তি কোহলিকে এভাবে জড়িয়ে ধরেননি। বলিউডের এই অভিনেত্রী জড়িয়ে ধরেছেন মোম দিয়ে বানানো বিরাট কোহলিকে। মাদাম তুসো জাদুঘরে ভারতীয় অধিনায়কের এই মোমের মূর্তি স্থান পেয়েছে। সেখানেই ছবি তুলেছেন উর্বশী।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...