চলতি বছরের শুরুতেও তিনি শারীরিক অসুস্থতায় সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন। ফাইল ছবি

এরশাদের অবস্থা সংকটাপন্ন

জি এম কাদের জানিয়েছেন, বুধবার সকালে এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ‘ক্রিটিক্যাল ইউনিটে’ ভর্তি করা হয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ জুন ২০১৯, ২০:২৮ আপডেট: ২৬ জুন ২০১৯, ২০:২৯
প্রকাশিত: ২৬ জুন ২০১৯, ২০:২৮ আপডেট: ২৬ জুন ২০১৯, ২০:২৯


চলতি বছরের শুরুতেও তিনি শারীরিক অসুস্থতায় সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন। ফাইল ছবি

(প্রিয়.কম) জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

২৬ জুন, বুধবার সকালে এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। চলতি বছরের শুরুতেও তিনি শারীরিক অসুস্থতায় সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন।

এরশাদের ছোট ভাই ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, বুধবার সকালে এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ‘ক্রিটিক্যাল ইউনিটে’ ভর্তি করা হয়েছে। 

মতিঝিলের এজিবি কলোনির মিলনায়তনে বুধবার জাতীয় পার্টির সিলেট ও চট্টগ্রামের বিভাগীয় সম্মেলনে তিনি বলেন, ‘সকালে এরশাদকে সিএমএইচের ক্রিটিক্যাল ইউনিটে নেওয়া হয়েছে।’

একাদশ জাতীয় নির্বাচনের আগে গত ২০ নভেম্বর মনোনয়ন প্রত্যাশীদের সামনে সবশেষ আনুষ্ঠানিক বক্তব্য রাখেন এরশাদ। এরপর অসুস্থতার কারণে আর কোনো কর্মসূচিতে অংশ নেননি তিনি। ৬ ডিসেম্বর গাড়িতে করে অফিসের সামনে এলেও সেখানে বসে কথা বলেই চলে যান।

গত ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। ভোটের মাত্র ৩ দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনি ক্যাম্পেইনে যোগ দেননি। এমনকি নিজের ভোটও দিতে যেতে পারেননি সাবেক এই রাষ্ট্রপতি। অসুস্থ অবস্থায় স্পিকারের কক্ষে হুইল চেয়ারে বসে আলাদাভাবে শপথ নেন এরশাদ। ২০ জানুয়ারি ফের সিঙ্গাপুরে যান চিকিৎসার জন্য। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। তবে এখনও কোনো রাজনৈতিক কর্মসূচিতে তাকে দেখা যায়নি। সংসদ অধিবেশনে মাত্র একদিনের জন্য হাজির হয়েছিলেন তাও হুইল চেয়ারে ভর করেই।

প্রিয় সংবাদ/কামরুল/রুহুল