শুক্রবার নাটকটির দুটি প্রদর্শনী হবে। ছবি: সংগৃহীত

সুমনের চিকিৎসা সহায়তায় ‘হ্যাপি ডেজ’র দুই প্রদর্শনী

শুক্রবার বিকেল সাড়ে ৫টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর নাটক সরণীর (বেইলী রোড) মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে নাটকটির দুটি প্রদর্শনী হবে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৭ জুন ২০১৯, ০৮:৪১ আপডেট: ২৭ জুন ২০১৯, ০৮:৪১
প্রকাশিত: ২৭ জুন ২০১৯, ০৮:৪১ আপডেট: ২৭ জুন ২০১৯, ০৮:৪১


শুক্রবার নাটকটির দুটি প্রদর্শনী হবে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র জহির সুমনের চিকিৎসা সহায়তায় মঞ্চায়িত হতে যাচ্ছে নাটক ‘হ্যাপি ডেজ’। ফ্রান্স অ্যাম্বাসি প্রযোজিত নাটকটির পরিবেশনায় রয়েছে মণিপুরি থিয়েটার ও হৃৎমঞ্চ।

২৮ জুন, শুক্রবার বিকেল সাড়ে ৫টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর নাটক সরণীর (বেইলী রোড) মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে নাটকটির দুটি প্রদর্শনী হবে।

স্যামুয়েল বেকেটের লেখা ‘হ্যাপি ডেজ’ বাংলা অনুবাদ করেছেন কবীর চৌধুরী ও শাহীন কবীর। অভিযোজন ও সম্পাদনা করেছেন শুভাশিস সিনহা ও জ্যোতি সিনহা। এতে একক অভিনয় করছেন জ্যোতি সিনহা। মঞ্চ নির্মাণ করেছেন শাহনাজ জাহান, সহযোগিতায় আসফিকুর রহমান।

আলোক প্রক্ষেপণে আসলাম অরণ্য। সংগীত প্রক্ষেপণে হ‌ুমায়ূন আজম রেওয়াজ। স্টেজ ম্যানেজার পারভেজ সরকার। টিকেটের মূল্য ১০০/২০০/৩০০/৫০০ ও ১০০০ টাকা। অগ্রিম টিকেট বুকিং: ০১৭১৭-৩৮৬৬৪৬।

নির্দেশক শুভাশিস সিনহা বলেন, ‘স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সুমনের উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন। মেধাবী, প্রাণচঞ্চল, শিল্পতৎপর এই সম্ভাবনাময় তরুণকে বাঁচানোর জন্য যার যার জায়গা থেকে পাশে দাঁড়ানো জরুরি। হ্যাপি ডেজ’র প্রদর্শনীর টিকেট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ সুমনের চিকিৎসা সহায়তায় দেয়া হবে।’

প্রিয় বিনোদন/আশরাফ