মাঠের বাইরে সংঘর্ষে জড়িয়ে পড়েছেন পাকিস্তান ও আফগান সমর্থকরা। ছবি: সংগৃহীত

স্টেডিয়ামের বাইরে পাকিস্তানি সমর্থককে পেটালো আফগানরা, ভিডিও ভাইরাল

ম্যাচ শুরু হওয়ার আগেই নিজেদের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুই দলের কতিপয় উগ্র সমর্থক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ জুন ২০১৯, ১৯:৩৯ আপডেট: ২৯ জুন ২০১৯, ১৯:৩৯
প্রকাশিত: ২৯ জুন ২০১৯, ১৯:৩৯ আপডেট: ২৯ জুন ২০১৯, ১৯:৩৯


মাঠের বাইরে সংঘর্ষে জড়িয়ে পড়েছেন পাকিস্তান ও আফগান সমর্থকরা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দুই দলের জন্যই ম্যাচটি গুরুত্বপূর্ণ। সেমিফাইনালের লড়াইয়ে টিকে থাকতে আফগানিস্তানের বিপক্ষে জয়ের বিকল্প নেই পাকিস্তানের সামনে। অন্যদিকে প্রথম জয়ের স্বাদ নিতে মরিয়া সাত ম্যাচ খেলেও এখন পর্যন্ত জয়ের দেখা না পাওয়া আফগানিস্তান।

২৯ জুন, শনিবার এমন গুরুত্বপূর্ণ সমীকরণের ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হয়েছে পাকিস্তান। এমন গুরুত্বপূর্ণ ম্যাচ দেখতে ভক্ত-সমর্থকদের মধ্যেও আগ্রহের কোনো কমতি নেই। তাই তো পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচ শুরু হওয়ার আগেই লিডসের হেডিংলি স্টেডিয়ামের বাইরে জড়ো হতে থাকেন দুই দলের ভক্ত-সমর্থকরা।

এখানেই শেষ নয়। ম্যাচ শুরু হওয়ার আগেই নিজেদের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুই দলের কতিপয় উগ্র সমর্থক। সেখান থেকে শুরু হয় হাতাহাতি। এর এক পর্যায়ে পাকিস্তানি ভক্ত-সমর্থকদের ওপর চড়াও হয় আফগান সমর্থকরা। কেবল তাই নয়; এ সময় পাকিস্তানের এক ভক্তকে ঘিরে ফেলে রীতিমতো পেটাতে শুরু করে তারা।

দুই দলের সমর্থকদের হাতাহাতির ভিডিও ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি।

বিশ্বকাপের মঞ্চে এবারই প্রথম মুখোমুখি হয়েছে পাকিস্তান ও আফগানিস্তান। শনিবার বাংলাদেশ সময় সাড়ে ৩টায় শুরু হয় ম্যাচটি। কিন্তু ম্যাচটিকে কেন্দ্র করে দুই দেশের ভক্ত-সমর্থকদের এমন উগ্র আচরণের নিন্দায় সরব হয়েছে বিশ্ব ক্রিকেট।