শোয়েব আখতার। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের মধ্যেই সুখবর দিলেন শোয়েব আখতার

তিন বছরের ব্যবধানে আবারও নতুন অতিথি এলো শোয়েব-রুবাব দম্পতির ঘরে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ১৮:০৭ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ১৮:০৭
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ১৮:০৭ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ১৮:০৭


শোয়েব আখতার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী, সবার নজর এখন ইংল্যান্ডে। চলমান ইংল্যান্ড বিশ্বকাপ নিয়েই এই মুহূর্তে বুঁদ রয়েছে ক্রিকেট-বিশ্ব। বিশ্বকাপের এই উন্মাদনার মধ্যেই সুখবর পেলেন শোয়েব আখতার। আবারও বাবা হয়েছেন পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার।

৫ জুলাই, শুক্রবার বাবা হওয়ার খবর জানিয়েছেন শোয়েব আখতার নিজেই। এদিন শোয়েব আখতার ও রুবাব খান দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে এক ছেলে সন্তান।

সামাজিক যোগাযোগমাধ্যমে টুইটারে এক টুইট বার্তায় বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শোয়েব আখতার। ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে সাবেক এই গতিতারকা লেখেন, পুনরায় বাবা হওয়ার আনন্দে অভিভূত আমি। আমার সদ্যোজাত সন্তান এবং তার মায়ের জন্য দোয়া করবেন।

এখানেই শেষ নয়। টুইটের সঙ্গে নিজের ইউটিউব চ্যানেলের একটি লিংক জুড়ে দিয়েছেন শোয়েব আখতার। সেখানে এক ভিডিওবার্তায় দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার বিষয়টি নিয়ে বিস্তারিত কথা বলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

শোয়েব আখতারের সহধর্মিনীর নাম রুবাব খান। ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বিয়ের দুই বছরের মাথায় ২০১৬ সালের ৭ নভেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় প্রথম সন্তান। তিন বছরের ব্যবধানে আবারও নতুন অতিথি এলো শোয়েব-রুবাব দম্পতির ঘরে।

প্রিয় সংবাদ/কামরুল