স্ত্রী-সন্তান নিয়ে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে মোহাম্মদ আশরাফুল। ছবি: সংগৃহীত

স্ত্রী-সন্তান নিয়ে লর্ডসের গ্যালারিতে আশরাফুল, দেখুন ছবিতে

নিয়মরক্ষার ম্যাচ হলেও বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটি দেখতে স্ত্রী-সন্তান নিয়ে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে উপস্থিত হয়েছেন মোহাম্মদ আশরাফুল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ১৯:৪৩ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ১৯:৪৩
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ১৯:৪৩ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ১৯:৪৩


স্ত্রী-সন্তান নিয়ে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে মোহাম্মদ আশরাফুল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সেমিফাইনালের লড়াইয়ে টিকে থাকতে ভারতের বিপক্ষে জয় ছাড়া ভিন্ন কোনো বিকল্প ছিল না বাংলাদেশ দলের সামনে। কিন্তু বাঁচা-মরার এই ম্যাচটিকে নিজেদের করে নিতে পারেনি বাংলাদেশ। বল হাতে মুস্তাফিজুর রহমানের পাঁচ উইকেট এবং ব্যাট হাতে সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের জোড়া হাফ সেঞ্চুরির পরও বাংলাদেশের সঙ্গী হয় ২৮ রানের পরাজয়।

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে ভারতের কাছে হেরে ইতোমধ্যেই শেষ হয়েছে মাশরাফি-সাকিবদের সেমিফাইনাল খেলার স্বপ্ন। পাকিস্তানের বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচটি তাই রূপ নিয়েছে স্রেফ আনুষ্ঠানিকতায়। নিয়মরক্ষার ম্যাচে ঐতিহাসিক লর্ডসে মুখোমুখি হয়েছে দুই দল।

৫ জুলাই, শুক্রবার বাংলাদেশ সময় সাড়ে তিনটায় শুরু হয়েছে ম্যাচটি। নিয়মরক্ষার ম্যাচ হলেও বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটি দেখতে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে স্ত্রী-সন্তান নিয়ে উপস্থিত হয়েছেন মোহাম্মদ আশরাফুল।

ছবিতে দেখে নিন লর্ডসের গ্যালারিতে আশরাফুল ও তার স্ত্রী-কন্যার উপস্থিতি-

স্ত্রী-সন্তানের সঙ্গে আশরাফুল। ছবি: সংগৃহীত
বাবার সঙ্গে হাসিমুখে আশরাফুল-কন্যা আরিবা তাসনিম। ছবি: সংগৃহীত
এবার সেলফি তুললেন স্ত্রী তাসলিমা আনিশা অর্চি। ছবি: সংগৃহীত
প্রতীকী ওয়ার্ল্ড কাপের সামনে স্ত্রী-সন্তানসহ আশরাফুল। ছবি: সংগৃহীত
এবার তাদের সঙ্গে দেখা গেল অভিনেত্রী ভাবনাকে। ছবি: সংগৃহীত
বাদ যাননি অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত
আশরাফুলের পরিবারের সঙ্গে জয়া ও ভাবনা। ছবি: সংগৃহীত
ছবির তালিকায় সদস্য সংখ্যা আরও বাড়ল! ছবি: সংগৃহীত
একটি ছবিতে ফজলুর রহমান বাবুকেও পাওয়া গেল! ছবি: সংগৃহীত

ইংল্যান্ড বিশ্বকাপে যেন পাখির চোখ দিয়ে রেখেছিলেন মোহাম্মদ আশরাফুল। পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার আগে থেকেই ডানহাতি এই টপঅর্ডার ব্যাটসম্যান জানিয়ে আসছিলেন, তার লক্ষ্য ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ। লক্ষ্য পূরণের জন্য ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করেই জাতীয় দলের ফিরতে চেয়েছিলেন তিনি। কিন্তু স্বপ্নকে ছুঁয়ে দেখা হয়নি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে শুরু করে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল), কোথাও হাসেনি আশরাফুলের ব্যাট। স্বাভাবিকভাবেই জাতীয় দলের জন্য বিবেচনায় আসেননি টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান। ওয়ানডে বিশ্বকাপের দলে ডাক না পেলেও এই মুহূর্তে ইংল্যান্ডে অবস্থান করছেন আশরাফুল। তবে বাংলাদেশের জার্সিতে বিশ্বকাপে খেলতে নয়, কাউন্টি দল কেন্ট আয়োজিত প্রিমিয়ার লিগে খেলছেন তিনি।

প্রিয় খেলা/রিমন