বিরাট কোহলি ও রবি শাস্ত্রীর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

ম্যাচ চলাকালীন শাস্ত্রীর সঙ্গে রাগ ঝাড়লেন কোহলি, দেখুন ভিডিওতে

লজ্জার হারের এই দিনে কোচ রবি শাস্ত্রীর সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির এমন আচরণ নিয়ে চলছে তুমুল সমালোচনা।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ০৯:৪৯ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৬:৫৭
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ০৯:৪৯ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৬:৫৭


বিরাট কোহলি ও রবি শাস্ত্রীর এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাত্র ৫ রানেই নেই টপ অর্ডারের ৩ উইকেট। বিশ্বকাপ ইতিহাসের সেমিফাইনালে এর থেকে কম রানে ৩ উইকেট হারায়নি কোনো দলই। লজ্জার এক রেকর্ড গড়েই সেমিফাইনালের লক্ষ্য তাড়া শুরু করে ভারত। আর এই বাজে রেকর্ডই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়ালো টিম ইন্ডিয়ার জন্য।

ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের প্রথম সেমিফাইনালে ১৮ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিলো ভারত। লজ্জার হারের এই দিনে কোচ রবি শাস্ত্রীর সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে চলছে তুমুল সমালোচনা।

কিউইদের ছুঁড়ে দেওয়া ২৪০ রানের জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫ রানে ৩ উইকেট হারায় ভারত। দীনেশ কার্তিক কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও বিফল হন তিনি। কার্তিক ফিরলেও আরেক প্রান্তে ভালোই মানিয়ে নিয়েছিলেন ঋষভ পান্ত। কিন্তু বড় শট খেলার প্রচেষ্টায় ৩২ রান করেই সাজঘরে ফেরেন তিনি।

মিশেল স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন ঋষভ। তাকে এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন অধিনায়ক কোহলি! এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে, কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন।

সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন। এসময় তার উপরই মেজাজ দেখাতে দেখা যায় ভারতীয় অধিনায়ককে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি দেখে অবশ্য বোঝা যাচ্ছে না, কোচকে কি বলছেন কোহলি। তবে তাকে যথেষ্ট রাগান্বিত দেখিয়েছে। অন্যদিকে শাস্ত্রীকে নিশ্চুপই থাকতে দেখা গেছে।

ভিডিওতে দেখুন সেই কাণ্ড-

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...