বাবা শক্তি কাপুরের সঙ্গে শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

মেয়ের বিয়ের নিমন্ত্রণ চাইলেন শক্তি কাপুর

মেয়ের বিয়ের খবরটি প্রকাশিত হওয়ার পর এই প্রসঙ্গে প্রশ্ন করতেই চমকে যাওয়ার মতো মন্তব্য করলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ০৯:১৭ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ০৯:১৭
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ০৯:১৭ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ০৯:১৭


বাবা শক্তি কাপুরের সঙ্গে শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বেশ কিছুদিন ধরে বি টাউনে গুঞ্জন, বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর। ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা তার প্রেমিক রোহান শ্রেষ্ঠকে ২০২০ সালে বিয়ে করতে চলেছেন। দুই বছর ধরে তাদের প্রেম পর্ব চলছে। বিভিন্ন সময়ে রোহানের সঙ্গে শ্রদ্ধা কাপুরকে ডেট করতে যেতে দেখা গেছে বলেও দাবি গণমাধ্যমের। এদিকে খবরটি প্রকাশিত হওয়ার পর এই প্রসঙ্গে প্রশ্ন করতেই চমকে যাওয়ার মতো মন্তব্য করলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর।

শক্তি কাপুরের প্রতিক্রিয়া ছিল এমন, ‘সত্যিই? আমার মেয়ে বিয়ে করছে? আমাকেও বিয়েতে নিমন্ত্রণ করতে ভুলে যেও না! আচ্ছা আমাকে বলো তো বিয়েটা কোথায় হচ্ছে? আমি সেখানে পৌঁছে যাব! আরে আমি মেয়ের বাবা, আর আমারই কিছু জানা নেই! তাই দয়া করে আমাকে জানিয়ে দিও।‘

ঠিক এই ভাষাতেই সংবাদমাধ্যমকে মেয়ে শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে ছড়িয়ে পড়া খবরের সম্বন্ধে প্রতিক্রিয়া দিলেন তার বাবা শক্তি কাপুর। এক সময়ের বলিউডের প্রথমসারির ভিলেন শক্তি কাপুরের এই মজার প্রতিক্রিয়া থেকেই স্পষ্ট যে তিনি মেয়ের বিয়ের খবরটাকে নেহাতই রটনা বলে উড়িয়ে দিতে চাইছেন।

বাবা শক্তি কাপুরের সঙ্গে শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

শ্রদ্ধা কাপুর এখন বলিউডের প্রথম সারির নায়িকা। আগামী ১৫ আগস্ট আসতে চলেছে তার সিনেমা ‘সাহো’। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন ‘বাহুবলি’ খ্যাত তেলেগু সুপারস্টার প্রভাস। ‘বাহুবলি’র পর এটাই হতে চলেছে প্রভাসের পরবর্তী এবং প্রথম বলিউড সিনেমা। এ ছাড়া ‘স্ট্রিট ডান্সার’ সিনেমাতে বরুণ ধাওয়ান, প্রভু দেবা, নোরা ফাতেহি ও অপারশক্তি খুরানার সঙ্গে দেখা যাবে শ্রদ্ধাকে।

বলে রাখা ভালো, এর আগে ফারহান আখতার, আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। তবে সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে রোহান ও শ্রদ্ধার একসঙ্গে ছবি প্রকাশ হয়। সেখান থেকেই রোহান ও শ্রদ্ধার সম্পর্কের জল্পনা শুরু। সূত্র মারফত জানা গিয়েছে, রোহানের সঙ্গে শ্রদ্ধার দীর্ঘদিন ধরে বন্ধুত্ব থাকলেও তারা প্রেম করছেন এক বছরের কিছু বেশি সময় ধরে।

শ্রদ্ধার বয়স ৩৩ বছর চলছে। বি টাউনে গুঞ্জন, বাবা-মায়ের চাপে পড়েই নাকি বিয়ে করতে রাজি হয়েছেন ‘আশিকি ২’ খ্যাত নায়িকা। সব ঠিকঠাক থাকলে ২০২০ সালের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা। তবে শক্তি কাপুরের মন্তব্য থেকে স্পষ্ট, এই বিয়ের খবর গুজব ছাড়া কিছুই নয়।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আশরাফ