বিমানবন্দরে রোহিত শর্মা রিতিকা সাজদে ও তাদের কন্যা। ছবি: সংগৃহীত

দেশে ফিরেই সমালোচনার মুখে রোহিত শর্মা (ভিডিও)

দলের বাকি ক্রিকেটারদের রেখে একাই দেশে ফিরে এসেছেন ভারতের ডানহাতি এই ব্যাটসম্যান। সেটাও অনেকটা নিরবে-নিভৃতে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১২:৫৪ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১২:৫৪
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১২:৫৪ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১২:৫৪


বিমানবন্দরে রোহিত শর্মা রিতিকা সাজদে ও তাদের কন্যা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে আসে ভারতের ড্রেসিংরুমে ভাঙনের গুঞ্জন। সেই গুঞ্জন আরও উসকে দিয়েছেন রোহিত শর্মা।

দলের বাকি ক্রিকেটারদের রেখে একাই দেশে ফিরে এসেছেন ভারতের ডানহাতি এই ব্যাটসম্যান। সেটাও অনেকটা নিরবে-নিভৃতে। ১১ জুলাই রাতে স্ত্রী ও মেয়েকে নিয়ে মুম্বাই বিমানবন্দরে নামেন ভারতীয় এই সহ অধিনায়ক। তবে দেশে ফিরেই তীব্র সমালোচনার মুখে রোহিত।

যদিও ক্রিকেটীয় কোনো কারণে নয়। নেটিজেনরা রোহিতের সমালোচনা করলেন সম্পূর্ণ অক্রিকেটিয় কারণে।

রোহিতের যে তার মেয়ে অন্তঃপ্রাণ, সেই কথা বলাই বাহুল্য। বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে শতরান করার পরই তিনি জানিয়েছিলেন মেয়ের জন্মের পর থেকেই তার সুসময় যাচ্ছে। অথচ সেই মেয়ের দেখভালের গাফিলতির জন্যই রোহিতকে সমালোচনার মুখে পড়তে হলো এবার। শুনতে হলো তিনি কেমন বাবা?

মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে রোহিতের গাড়িতে ওঠার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রোহিতের সঙ্গে স্ত্রী রিতিকা সাজদে ও তাদের মেয়ে সামাইরাও ছিল। ভিডিওতে দেখা গিয়েছে রিতিকা গাড়ির সামনের সিটে মেয়েকে কোলে নিযে বসেছেন। আর রোহিত গিয়ে বসছেন চালকের আসনে।

এই ভিডিও প্রকাশ পেতেই শুরু হয় সমালোচনার। একজন শিশুকে কোলে নিয়ে গাড়ির সামনের আসনে বসাটা যে একেবারেই নিরাপদ নয়, তা রোহিতকে মনে করিয়ে দিতে থাকেন নেটিজেনরা। কেউ কেউ সরাসরি রোহিত ও তার স্ত্রীকে দায়িত্বজ্ঞানহীন বলেও আক্রমণ করেছেন।

নেটিজেনদের সমালোচনার একাংশ।

আবার কেউ কেউ বলেছেন, মেয়ের জন্য রোহিতের ‘চাইল্ড সিট’ কেনা উচিত। এক নেটিজেনের বক্তব্য গোটা বিশ্ব চষে ফেলেও রোহিত সেই ‘মারুতি ৮০০’-এর যুগেই পরে আছেন।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...