কঙ্গনা রানাওয়াত। ছবি: সংগৃহীত

সাংবাদিককে কঙ্গনা যেভাবে গালাগাল করছেন, তা অবিশ্বাস্য!

এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড কঙ্গনা রানাওয়াতকে বয়কটের বিষয়ে যে সিদ্ধান্ত নিয়েছে, শনিবার দ্য প্রেস ক্লাব অফ ইন্ডিয়া সেই সিদ্ধান্তকেই স্বাগত জানিয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১৪:১২ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১৪:১৭
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১৪:১২ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১৪:১৭


কঙ্গনা রানাওয়াত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত কয়েকদিন ধরে এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড কঙ্গনা রানাওয়াতকে বয়কটের বিষয়ে যে সিদ্ধান্ত নিয়েছে, শনিবার দ্য প্রেস ক্লাব অফ ইন্ডিয়া সেই সিদ্ধান্তকেই স্বাগত জানিয়েছে।

প্রেস কনফারেন্সে পিটিআইয়ের সাংবাদিকের সঙ্গে যে আচরণ করেন কঙ্গনা তার প্রতিবাদেই যতক্ষণ না কঙ্গনা ক্ষমা চাইছেন ততদিন পর্যন্ত নায়িকাকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।

প্রেস ক্লাব অফ ইন্ডিয়ার এক সদস্যের বক্তব্য, কঙ্গনা রানাওয়াতের এমন আচরণ দেখে তারা স্তম্ভিত। এবং এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তারা। কঙ্গনার মুখের ভাষাতেও অবাক হয়েছেন তারা। সাংবাদিককে কঙ্গনা যে ভাবে গালাগাল করছেন, তা অবিশ্বাস্য!

একতা কাপুরের ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র একটি গানের লঞ্চে গিয়ে কঙ্গনা সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। তার আপকামিং ফিল্মের গানের লঞ্চে গিয়েছিলেন কঙ্গনা ও রাজ কুমার রাও।

সেখানেই মঞ্চ থেকে জাস্টিন রাওয়ের উদ্দেশে কঙ্গনা বলেন,‘আপনি আমার ফিল্ম মণিকর্ণিকার উপর আঘাত করেছিলেন। আমি কি একটি ছবি তৈরি করে ভুল করেছি? জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।’

একতা কাপুরকে ওই ঘটনার নিন্দা করার জন্য চিঠিতে বলেছে সাংবাদিকদের গিল্ড। চিঠিতে বলা হয়েছে, ‘গানের লঞ্চের পর সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় মঞ্চে আপনি ও রাজকুমার রাওয়ের সঙ্গে থাকা কঙ্গনা হঠাৎ আমাদের সহকর্মী সাংবাদিক জাস্টিন রাওয়ের প্রশ্ন শেষ হওয়ার আগেই তাকে আক্রমণ করেন। এমন ব্যবহার অনভিপ্রেত।’

প্রিয় বিনোদন/মিঠু/আশরাফ