লাইফ সাপোর্টে থাকা অবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: সংগৃহীত

এরশাদের মৃত্যুতে রুবেল-তাসকিনের শোক

এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় দলের দুই তারকা পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১৯:২৩ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১৯:৩১
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ১৯:২৩ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ১৯:৩১


লাইফ সাপোর্টে থাকা অবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে দলীয় নেতা-কর্মী ছাড়াও অনেকে শোক প্রকাশ করেছেন। সাবেক এই রাষ্ট্রপতির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আব্দুল হামিদও শোক জানিয়েছেন। এই তালিকায় আছেন জাতীয় দলের ক্রিকেটাররাও।

এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় দলের দুই তারকা পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে শোক জানান তারা।

রক্তের ক্যানসার মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত ছিলেন এরশাদ। শেষ দিকে তার ফুসফুসে দেখা দিয়েছিল সংক্রমণ, এমনকি কিডনিও কাজ করছিল না। লিভারে দীর্ঘদিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ২৭ জুন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন এরশাদ।

গেল ৪ জুলাই বিকেল ৪টা ১০ মিনিটে লাইফ সাপোর্টে নেওয়া হয় এরশাদকে। সর্বশেষ ১০ দিন ধরে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। ১৪ জুলাই, রবিবার সকাল ৭টা ৪৫ মিনিটে ৯০ বছর বয়সী এরশাদকে মৃত ঘোষণা করেন সিএমএইচের চিকিৎসকরা। এদিন এরশাদের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান।

এরশাদের মৃত্যুর কিছুক্ষণ পর ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট ও ভেরিফাইড পেজ থেকে শোক জানান রুবেল। সাবেক রাষ্ট্রপতির মৃত্যুতে শোক জানিয়ে জাতীয় দলের ডানহাতি এই পেসার লিখেন, ‘সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই! ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিয়ুন। আল্লাহ তার সকল ভালো কাজের উছিলায় তাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন। আমিন।’

রুবেলের পর শোক জানিয়েছেন তাসকিনও। নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাসকিন লেখেন, ‘সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই! ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিয়ুন। আল্লাহ তার সকল ভালো কাজের উছিলায় তাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন। আমিন।’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...