ভক্ত-সমর্থকদের সতর্ক হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

ভক্তদের সতর্ক করলেন সাব্বির

হঠাৎ করে আলোচনায় উঠে এলেন সাব্বির।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ২২:০৬ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ২২:০৬
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ২২:০৬ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ২২:০৬


ভক্ত-সমর্থকদের সতর্ক হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিশ্বকাপ মিশন শেষ করার পর বেশ তড়িঘড়ি করেই দেশে ফিরছে বাংলাদেশ দল। ৭ জুলাই, রবিবার বাংলাদেশ সময় বিকেল ৫.২৬ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশি ক্রিকেটাররা।

এদিন এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফিরেছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা জাতীয় দলের ১১ ক্রিকেটার। তবে জাতীয় দলের সঙ্গে ফেরেননি সাকিব আল হাসান, সাব্বির রহমান, লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারা।

এরই মধ্যে হঠাৎ করে আলোচনায় উঠে এলেন সাব্বির। ডানহাতি এই ব্যাটসম্যানের দাবি, তার নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে। কিছুদিন আগে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এমন তথ্য জানিয়েছেন সাব্বির।

কেবল তাই নয়, ভুয়া অ্যাকাউন্টের একটি স্ক্রিনশটও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাব্বির। একইসঙ্গে অ্যাকাউন্টটির লিঙ্কও জুড়ে দিয়েছেন। ভুয়া অ্যাকাউন্টের মাধ্যমে ভক্ত-সমর্থকরা যেন কোনোভাবে প্রতারিত না হন, সেজন্য তাদের সাবধান করে দিয়েছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক পোস্টে সাব্বির লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার নাম ব্যবহার করে কেউ একটি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করছে। সম্প্রতি বিষয়টি আমার নজরে এসেছে। আশ্চর্যজনকভাবে এই আইডিতে ৯২ হাজার ফলোয়ার রয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো যে, ওই অ্যাকাউন্টটি কেউই ফলো করবেন না। অনুগ্রহপূর্বক সবাই ওই অ্যাকাউন্টিকে রিপোর্ট ও ব্লক করুন। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

সাব্বিরের এমন সতর্কবার্তায় অবশ্য কাজ হয়েছে। তার নাম ব্যবহার করে খোলা সেই ভুয়া ইনস্টগ্রাম অ্যাকাউন্টটি এখন আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...