লর্ডসের অনার্স বোর্ডে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলো মুস্তাফিজুর রহমানের নাম। ছবি: সংগৃহীত

লডর্সের অনার্স বোর্ডে যুক্ত হলো মুস্তাফিজের নাম, দেখুন ভিডিওতে

বিবাহোত্তর সংবর্ধনা পরদিনই সুসংবাদ পেলেন জাতীয় দলের এই তারকা পেসার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ২১:৪৪ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ২১:৪৪
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯, ২১:৪৪ আপডেট: ১৪ জুলাই ২০১৯, ২১:৪৪


লর্ডসের অনার্স বোর্ডে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলো মুস্তাফিজুর রহমানের নাম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একদিন আগেই অনুষ্ঠিত হয়েছে মুস্তাফিজুর রহমানের বিবাহোত্তর সংবর্ধনা। পরদিনই সুসংবাদ পেলেন জাতীয় দলের এই তারকা পেসার। ১৪ জুলাই, রবিবার ঐতিহ্যবাহী লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের অনার্স বোর্ডে আনুষ্ঠানিকভাবে যুক্ত করা হয়েছে মুস্তাফিজের নাম।

সেমিফাইনালের লড়াইয়ে টিকে থাকতে ভারতের বিপক্ষে জয় ছাড়া ভিন্ন কোনো বিকল্প ছিল না বাংলাদেশের সামনে। কিন্তু বাঁচা-মরার এই ম্যাচটিকে প্রায় নিজেদের করে নিতে পারেনি বাংলাদেশ। বল হাতে মুস্তাফিজুর রহমানের পাঁচ উইকেট এবং ব্যাট হাতে সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের জোড়া হাফ সেঞ্চুরির পরও বাংলাদেশ দলের সঙ্গী হয়েছিল ২৮ রানের পরাজয়।

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে ভারতের বিপক্ষে হেরে আগেই শেষ হয়ে যায় মাশরাফি-সাকিবদের সেমিফাইনাল খেলার স্বপ্ন। পাকিস্তানের বিপক্ষে লিগপর্বের শেষ ম্যাচটি রূপ নিয়েছিল স্রেফ আনুষ্ঠানিকতায়। নিয়মরক্ষার ম্যাচে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয় দুই দল। কিন্তু বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটিও জয় দিয়ে রাঙাতে পারেনি বাংলাদেশ। লিগ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের সঙ্গী হয় ৯৪ রানের পরাজয়।

গেল ৫ জুলাই লিগ পর্বের শেষ ম্যাচে হারলেও পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন মুস্তাফিজ। ১০ ওভারে ৭৫ রান খরচ করলেও পাঁচ উইকেট তুলে নিয়ে ঐতিহ্যবাহী লর্ডসের অনার্স বোর্ডে স্থান করে নেন বাঁহাতি এই পেসার। এর ৯ দিনের মাথায় লর্ডসের অনার্স বোর্ডে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলো কাটার মাস্টারের নাম।

মুস্তাফিজ ছাড়াও এদিন লর্ডসের অনার্স বোর্ডে যুক্ত করা হয়েছে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক, পাকিস্তানের ইমাম উল হক ও শাহিন আফ্রিদির নাম। চার ক্রিকেটারের নাম লর্ডাসের অনার্স বোর্ডে যুক্ত করার এই মুহূর্তটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট করা হয়েছে। টুইটারে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...