মঈন আলী ও আদিল রশিদকে বাহবা দিচ্ছেন সবাই। ছবি: সংগৃহীত

শ্যাম্পেইন পার্টি শুরু হতেই দৌড় দিলেন মঈন-রশিদ (ভিডিও)

অদ্ভুত একটি দৃশ্যর দেখা মেলে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯, ১০:২৮ আপডেট: ১৫ জুলাই ২০১৯, ১০:২৮
প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯, ১০:২৮ আপডেট: ১৫ জুলাই ২০১৯, ১০:২৮


মঈন আলী ও আদিল রশিদকে বাহবা দিচ্ছেন সবাই। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্লাইম্যাক্স-অ্যান্টি ক্লাইম্যাক্স, টাইয়ের ওপর টাই, চড়াই-উতরাই, নানা বাঁক - সব মিলিয়ে টান টান উত্তেজনায় ভরপুর স্নায়ুক্ষয়ী এক ফাইনাল দেখেছে ক্রিকেট বিশ্ব। যেখানে শেষ হাসি হেসেছে ইংল্যান্ড।

এবারই প্রথম বিশ্বকাপ শিরোপার স্বাদ পেল ইংলিশরা। তাই তো পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে বাঁধভাঙ্গা উল্লাসে মাতে ইংল্যান্ড দল। শিরোপা হাতে রীতিমত নাচানাচি শুরু করে দেয় ইংলিশ ক্রিকেটাররা। কিছুক্ষণ পরই ঐতিহ্য বজায় রেখে শ্যাম্পেইনের বোতল খোলেন অধিনায়ক ইয়ন মরগান।

এ সময় অদ্ভুত একটি দৃশ্যর দেখা মেলে। লর্ডসের মাঠে বিশ্বকাপ শিরোপা সামনে নিয়ে যখনই শ্যাম্পেইনের বোতল খোলা হলো, অমনি মঈন আলী ও আদিল রশিদ দৌড়ে পালান সেখান থেকে। ওই সময়কার একটি ছোট ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে মঈন ও রশিদকে বাহবা দিচ্ছে মুসলিম বিশ্ব।

ভিডিওতে দেখুন সেই মুহূর্তটি-

প্রায়শই মাঠেই বিয়ার ও শ্যাম্পেইনের বোতল নিয়ে উদযাপনে মাতে ইংল্যান্ড দল। ব্যতিক্রম থাকেন কেবল এই দুই ক্রিকেটার। বরাবরই তারা একটু দূরে সরে গিয়ে ধর্মভীরুতা প্রদর্শন করেন এই দুই মুসলিম ক্রিকেটার। ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরেও ঠিক এই কারণেই দৌড়ে পালান তারা।

প্রিয় খেলা/আশরাফ