বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানিয়ে নতুন বিতর্কের জন্ম দিলেন রাজ্জাক। ছবি: সংগৃহীত

হাফ ডজন নারীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক এই পাকিস্তানি ক্রিকেটারের!

অবাক করার মতো বিষয় হলো, বিবাহ-বহির্ভূত সম্পর্কের খবরটি জানিয়েছেন রাজ্জাক নিজেই।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯, ১৯:২১ আপডেট: ১৮ জুলাই ২০১৯, ১৯:২১
প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯, ১৯:২১ আপডেট: ১৮ জুলাই ২০১৯, ১৯:২১


বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানিয়ে নতুন বিতর্কের জন্ম দিলেন রাজ্জাক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিতর্ক ও পাকিস্তান ক্রিকেট যেন একই বৃন্তের দুটি ফুল। মাঠের ক্রিকেটের পাশাপাশি বিতর্কের সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের রয়েছে পুরানো সখ্যতা। মাঝেমধ্যেই বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে আলোচনায় উঠে আসে দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নাম।

এবার সেই বিতর্কের তালিকায় নাম জড়ালেন আবদুল রাজ্জাক। জানা গেছে, অন্তত হাফ ডজন নারীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডারের। এদের মধ্যে একজনের সঙ্গে দেড় বছর সম্পর্ক ছিল রাজ্জাকের।

অবাক করার মতো বিষয় হলো, বিবাহ-বহির্ভূত সম্পর্কের খবরটি জানিয়েছেন রাজ্জাক নিজেই। সম্প্রতি পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে এমন তথ্য জানান ৩৯ বছর বয়সী সাবেক এই ক্রিকেটার।

রাজ্জাকের মুখে এমন কথা শুনে যেন ভাষা হারিয়ে ফেলেছিলেন অনুষ্ঠানটির সঞ্চালক। এরপর নিজেকে খানিকটা সামলে অনুষ্ঠানের সঞ্চালক জানতে চান, সম্পর্কগুলো বিয়ের আগে হয়েছিল কিনা?

জবাবে ৩৯ বছর বয়সী রাজ্জাক বেশ জোর দিয়ে জানিয়েছেন, সবগুলো বিয়ের পরের ঘটনা। সব সম্পর্কই তার বিয়ের পর তৈরি হয়েছিল।

বেশ কিছুদিন ধরে প্রায় নিয়মিত সংবাদের শিরোনাম হচ্ছেন আবদুল রাজ্জাক। সদ্য সমাপ্ত ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের শুরুতেই ভারতের হার্দিক পান্ডেকে বিশ্বের সেরা অলরাউন্ডার বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। এই ঘটনায় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এবার বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানিয়ে নতুন করে বিতর্কের জন্ম দিলেন জাতীয় দলের জার্সিতে ২৬৫টি ওয়ানডে খেলা রাজ্জাক।

প্রিয় খেলা/রুহুল