ছোটপর্দার জনপ্রিয় শিশু অভিনেতা শিবলেখ সিং। ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছোটপর্দার শিশুশিল্পীর

গতকাল ১৮ জুলাই দুপুর তিনটার দিকে রায়পুর সংলগ্ন ধারসিওয়া এলাকায় একটি ট্রাক এসে ধাক্কা দেয় তার গাড়িকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু অভিনেতা শিবলেখের।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯, ২০:৩২ আপডেট: ১৯ জুলাই ২০১৯, ২০:৩২
প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯, ২০:৩২ আপডেট: ১৯ জুলাই ২০১৯, ২০:৩২


ছোটপর্দার জনপ্রিয় শিশু অভিনেতা শিবলেখ সিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছোটপর্দার জনপ্রিয় শিশু অভিনেতা শিবলেখ সিংয়ের। ১৪ বছরের এই শিশু শিল্পী বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেছে। ‘সংকটমোচন হনুমান’, ‘শশুরাল সিমার কা’সহ একাধিক ধারাবাহিকে নজর কাড়া অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেছিল শিবলেখ।

১৮ জুলাই, বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে রায়পুর সংলগ্ন ধারসিওয়া এলাকায় একটি ট্রাক এসে ধাক্কা দেয় তার গাড়িকে।এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু অভিনেতা শিবলেখের। তার মা লেখনা এবং বাবা শিবেন্দ্র সিং এবং নবীন সিং নামে আরও একজন আহত হন এই দুর্ঘটনায়। অভিনেতার মা লেখনার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বেশ কয়েকটি রিয়েলিটি শোতেও তাকে দেখা গেছে। খবর প্রকাশ্যে আসার পরই বি টাউনে নেমে আসে শোকের ছায়া। তাকে শেষবার দেখা গিয়েছিল ‘কেশরী নন্দন’ ধারাবাহিক নাটকে। শিবলেখের বাড়ি ছত্রিশগড়ে, কিন্তু নিজের কাজের সূত্রেই মা-বাবার সঙ্গে মুম্বাইতে থাকা। অভিনেতা সপরিবারে বিগত দশ বছর ধরেই মুম্বাইতে থাকছেন।

সূত্রের খবর অনুযায়ী, এইদিন শিবলেখ তার মা ও বাবার সঙ্গে নিজের বাড়ি বিলাশপুর থেকে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে যাচ্ছিলেন রায়পুরে। হাইওয়েতে একটি ট্রাক এসে গাড়িতে ধাক্কা দেওয়ায় ঘটে এই বিপত্তি। ট্রাকচালক সেখান থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। বর্তমানে চালকের তল্লাশি চালাচ্ছেন স্থানীয় পুলিশ।

সূত্র: ইন্ডিয়া.কম

প্রিয় বিনোদন/কামরুল