অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

‘পরকীয়া’ বিষয়ে নিজের মতামত জানালেন অনন্যা পান্ডে

পরকীয়া বিষয়ক ১৯৭৮ সালে মুক্তি পাওয়া সিনেমার রিমেকে অভিনয় করতে যাচ্ছেন অনন্যা পান্ডে। এবার এই প্রসঙ্গে গণমাধ্যমে নিজের মতামত জানালেন তিনি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯, ০৯:০২ আপডেট: ২০ জুলাই ২০১৯, ০৯:০২
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯, ০৯:০২ আপডেট: ২০ জুলাই ২০১৯, ০৯:০২


অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এই বছরই বলিউড জগতে পা রেখেছেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে লাইমলাইটে এসেছেন এই তারকা কন্যা। এসেই বাজিমাত করেছেন অনন্যা। চুক্তিবদ্ধ হয়েছেন একাধিক সিনেমায়। এরমধ্যে একটি পরকীয়া বিষয়ক ১৯৭৮ সালে মুক্তি পাওয়া সিনেমার রিমেক। এবার এই প্রসঙ্গে গণমাধ্যমে নিজের মতামত জানালেন অনন্যা পান্ডে।

বিআর চোপড়া পরিচালিত ১৯৭৮ সালের পরকীয়া বিষয়ক সিনেমা ‘পতি পত্নী অউর ও’ এর রিমেক নির্মিত হচ্ছে। সেই সিনেমাতে অনন্যাকে ঘিরেই আবর্তিত হবে পরকীয়া সম্পর্ক। কিন্তু বাস্তব জীবনে পরকীয়া নিয়ে কী ভাবেন তিনি? সে কথায় সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানালেন অভিনেত্রী অনন্যা।

অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

রুপালি পর্দায় পরকীয়াকে সুন্দরভাবে তুলে ধরার জন্য আত্মবিশ্বাসী অনন্যা অবশ্য বাস্তবিক জীবনে পরকীয়া নিয়ে একেবারেই উৎসাহী নন। সাক্ষাৎকারের সময় পরকীয়া নিয়ে তিনি বলেছেন, ‘ব্যক্তি হিসাবে আমি এর বিরোধী। শুধু মানুষকে ঠকানো ও মিথ্যা কথা বলা আমাকে দিয়ে হয় না। তাই পরকীয়ার ব্যাপারে আমি স্বচ্ছন্দ নই।’

শিগগিরই ‘পতি পত্নী অউর ও’ সিনেমার রিমেক বানানোর কাজ শুরু করবেন পরিচালক মুদাসার আজিজ। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ২০ বছর বয়সী এই অভিনেত্রী।

অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

‘পতি পত্নী অউর ও’ সিনেমাতে রণজিৎ ও শ্রদ্ধা স্বামী আর স্ত্রী। তবে চাকরিতে রণজিতের পদোন্নতির পর তার জীবনে প্রবেশ করে ব্যক্তিগত সহকারী নির্মলা। গল্পে সহকারী আসার পরই বিভিন্ন ওঠাপড়া শুরু হয় গল্পে। কিন্তু বাস্তবিক জীবনে ‘সেক্রেটারি নির্মলা’ চরিত্রে রূপদান করতে যাওয়া অনন্যা যে পরকীয়াকে একদম পছন্দ করেন না তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন তিনি।

অনন্যা ছাড়াও এতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও ভূমি পেদনেকারকেও। তবে অফিস সহকারীর ভূমিকায় অভিনয় করা অনন্যাকে ঘিরেই আবর্তিত হবে এই সিনেমার পরকীয়া।

সূত্র: ইন্ডিয়া টুডে 

প্রিয় বিনোদন/আশরাফ