ভিডিওগুলো রীতিমত ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবি: সংগৃহীত

টিকটকে ঝড় তুলেছেন কোহলি! (ভিডিও)

এমন কাণ্ড কারখানা দেখে রিতিমত আঁতকে উঠেছেন নেটিজেনরা।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯, ১২:৪৩ আপডেট: ২০ জুলাই ২০১৯, ১২:৪৩
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯, ১২:৪৩ আপডেট: ২০ জুলাই ২০১৯, ১২:৪৩


ভিডিওগুলো রীতিমত ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) টিকটক - বর্তমান সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর মধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন গান, বিখ্যাত সিনেমার ডায়লগ-সহ নানা রকম মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ছোট ভিডিও তৈরি করে আপলোড করা যায় এখানে। এই টিকটকেই ঝড় তুলেছেন বিরাট কোহলি!

টিকটকের কোনো কোনো ভিডিওতে দেখা যাচ্ছে, শপিং মলে গিয়ে দরাদরি করছেন কোহলি। আবার কোনটিতে প্রেমিকপ্রবর সেজে বান্ধবীকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক। কখনো উদ্দাম নাচ, কখনোবা আবার ক্রিকেট খেলার বিশ্লেষণ।

সবমিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন কোহলি। অনেকের মনেই প্রশ্ন টিকটকের মতো সোশ্যাল অ্যাপ ব্যবহার করেন কোহলি? তবে কি তিনিও টিকটক ভক্ত?

না, পাঠকরা ভুল বুঝবেন না। কোহলি কখনই টিকটক অ্যাপ ব্যবহার করেন না। টিকটকে শোরগোল ফেলে দেওয়া সেই ভিডিওর ব্যক্তি কোহলির লুকএলাক। অর্থাৎ অবিকল বিরাট কোহলির মতোই দেখতে তিনি। চুলের স্টাইল, ভ্রু, গাল ভর্তি দাড়ি কিংবা হাঁটার স্টাইল- সবই ভারতীয় অধিনায়কের মতো।

তার আসল নাম গৌরব অরোরা। টিকটকে গৌরবঅরোরা_৫ এই অ্যাকাউন্টের এখন ফলোয়ার সংখ্যা চার মিলিয়ন। হার্টসের সংখ্য়া ৩৩.৩ মিলিয়ন। লাখো লাখো এই ফলোয়ার কিংবা হার্টসের নেপথ্যে একটাই বিষয়- গৌরবের চেহারার সঙ্গে বিরাট কোহলির অসম্ভব সাদৃশ্য।

ভিডিওতে দেখুন কহলির লুক এলাইক গৌরব অরোরার টিকটক-

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের সময়েই গৌরব প্রচারের আলোয় এসেছেন। এক বিজ্ঞাপনে কাজ করেন তারা দুজন একসঙ্গে।

প্রিয় খেলা/আশরাফ