আলোচনার কেন্দ্র বিন্দুতে ইশান কিশান ও অদিতি হুন্ডাই।

তারকা মডেলের সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ভারতীয় এই ক্রিকেটার

অদিতির সেই সময়কার বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার ভারতীয় এ দলের উইন্ডিজ সফরেও হাজির হয়ে যেন সেই গুঞ্জনে ঘি ঢেলে দিলেন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১২:২১ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১২:২১
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১২:২১ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১২:২১


আলোচনার কেন্দ্র বিন্দুতে ইশান কিশান ও অদিতি হুন্ডাই।

(প্রিয়.কম) মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা এখন তুঙ্গে। এর মাঝেই ধোনির বদলি হিসেবে উঠে এসেছে ঋষভ পান্তের নাম। ধোনির বদলি হিসেবে ঋষভ প্রথম পছন্দ হলেও পিছিয়ে নেই ইশান কিষান। বর্তমান সময় তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যানদের মধ্যে আলো ছড়িয়েছেন ইশান।

উইন্ডিজ সফরে ভারতের এ দলের হয়ে মাঠ মাতাচ্ছেন ইশান। তার পারফরম্যান্স নজর এড়াচ্ছে না ক্রিকেটমহলের। নেটিজেনদের একাংশের দাবি, ভারতীয় জাতীয় ক্রিকেট দলের আসন্ন উইন্ডিজ সফরেও দেখা যেতে পারে ইশানকে। তবে তার আগে বিতর্কে জড়িয়ে পড়েছেন এই উঠতি তারকা।

ভারতীয় এ দলের চলমান উইন্ডিজ সফরেই ২১ বছরে পা রেখেছেন ইশান। বিশেষ দিনটিতে তার সঙ্গে ছিলেন বান্ধবী  অদিতি হুন্ডিয়া। দলের সঙ্গে সফর চলাকালীনই বান্ধবীর সঙ্গে রাতভর পার্টিতে মজেছিলেন ইশান। শুধু তাই নয় সামাজিক যোগাযোগমাধ্যমে সেসব ছবিও শেয়ার করেছেন তিনি।

ইশান-অদিতির রোমান্সভরা এই ছবিই বিতর্কের উৎস। ছবি: সংগৃহীত

আর এতেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক। ইশানের পোস্ট করা ছবিগুলিতে নেটিজেনরা যেন হামলে পড়েছে। তাদের দাবি, এত অল্প বয়সে এসব না করে খেলায় মনোনিবেশ করা উচিত ইশানের। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে বান্ধবী বা স্ত্রীদের এক হোটেলে থাকা নিয়ে এমনিতেই কড়াকড়ি করা হয়। অনূর্ধ্ব-১৯ কিংবা এ দলের সফরের ক্ষেত্রেও তাই। তাহলে ইশান কীভাবে বান্ধবীকে সঙ্গে রাখলেন তা নিয়েও প্রশ্ন তুলছেন কেউ কেউ।

অদিতি হুন্ডাই। ছবি: সংগৃহীত

পেশায় ইশানের বান্ধবী অদিতি একজন মডেল। ২০১৮ সালে একটি মডেলিং প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন তিনি, হয়েছিলেন প্রথমও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরে ভারতীয় গনমাধ্যমে শুরু হয় ইশান-অদিতির প্রেমের গুঞ্জন। এই গুঞ্জন উসকে দেন অদিতিই। নিয়মিত হাজির হতে থাকেন মাঠে।

আইপিএল ফাইনালে গ্যালারিতে অদিতি হুন্ডাই। ছবি: সংগৃহীত

আইপিএলের ১২তম আসরের ফাইনালে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচেও গ্যালারিতে উপস্থিত ছিলেন অদিতি। ইশানকে সমর্থন করতে থাকা অদিতির সেই সময়কার বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার ভারতীয় এ দলের উইন্ডিজ সফরেও হাজির হয়ে যেন সেই গুঞ্জনে ঘি ঢেলে দিলেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে ইশান কিষান। ছবি: সংগৃহীত

অন্যদিকে ইশান ভারতীয় ক্রিকেটের উঠতি প্রতিভা। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। তারপরের বছরেই ঝাড়খণ্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন রঞ্জি ট্রফিতে। সাধারণত দলের হয়ে ওপেনিংয়ে কিংবা চার নম্বরে ব্যাটিং করেন তিনি। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও নিজের জাত চিনিয়েছেন।

ভালো করছেন চলমান উইন্ডিজ সফরেও। দলের অবস্থানও ভালো। পাঁচ ম্যাচ সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় এ দল। এর মাঝেই ইশান-অদিতির রোমান্স-পার্টি জন্ম দিয়েছে বিতর্কের। তবে বিতর্ক হোক আর যাই হোক,  নেটিজেনদের সকলের মত, ভালোই জমেছে এই জুটির প্রেম!

প্রিয় খেলা/আশরাফ