শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

প্রেম করছেন শাহরুখ পুত্র আরিয়ান?

আরিয়ানের এই প্রেম কাহিনির খবর ছড়িয়ে পড়াই নয়, আরিয়ানের সঙ্গে ওই রহস্যময়ীর একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:১০ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:১০
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:১০ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:১০


শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কয়েক বছর ধরে গুঞ্জন, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে সম্পর্কে রয়েছেন শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খান। একই কলেজে পড়ার সুবাদে তাদের বন্ধুত্ব। তাদের একসঙ্গে ছবি প্রকাশ্যে আসায় এমন গুঞ্জন চাউর হয়। তবে সব জল্পনা ছাপিয়ে নতুন খবর, লন্ডনের এক ব্লগারের প্রেমে পড়েছে শাহরুখ পুত্র আরিয়ান।

পড়াশোনার জন্য বর্তমানে লন্ডনে রয়েছে আরিয়ান খান। কানাঘুষো শোনা যাচ্ছে, সেখানেই এক ব্লগারের প্রেমে পড়েছেন তিনি। খবরে এও জানা যাচ্ছে, আরিয়ানের মা গৌরি খান মেয়েটি সঙ্গে দেখাও করেছেন। দেখা করার পর তার প্রতিক্রয়া ছিল এমন, ‘খুব মিষ্টি মেয়ে।’ এদিকে সম্প্রতি দু’জনকে মুম্বাই ও মালদ্বীপে সময় কাটাতে দেখা গিয়েছে।

আরিয়ান খান। ছবি: সংগৃহীত

আরিয়ানের এই প্রেম কাহিনির খবর ছড়িয়ে পড়াই নয়, আরিয়ানের সঙ্গে ওই রহস্যময়ীর একটি ছবিও ইন্টারনেটে শোরগোল ফেলে দিয়েছে। 

বলে রাখা ভালো, ‘দ্য লায়ন কিং’-এ সিম্বার কণ্ঠ দেওয়ার কারণে বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে এসেছেন শাহরুখ খান ও আরিয়ান খান। এই অ্যানিমেশন সিনেমাতে কণ্ঠ দেওয়ার জন্য প্রশংসাও কুড়িয়েছেন আরিয়ান। বাবা শাহরুখ নিজেই টুইট করে জানিয়েছে, ‘ইয়ং লায়ন টুইট না করলেও আমি তার হয়ে সবাইকে ধন্যবাদ জানাই যারা তার প্রশংসা করেছেন।’

শাহরুখ খান ও তার বড় পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

তবে আরিয়ান বলিউডে পা রাখবে কিনা, তা নিয়ে বি-টাউনে আলোচনা চলছে। করণ জোহর জানিয়েছেন, সে যখন খুশি বলিউড জগতে আসতে পারে। প্রয়োজন হলে আরিয়ানকে লঞ্চ করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন, ঠিক যেভাবে নিজের ছেলের ক্ষেত্রে করতেন।

সূত্র: পিঙ্কভিলা 

প্রিয় বিনোদন/আশরাফ