সন্তানের সঙ্গে অর্জুন রামপালের প্রথম ছবি। ছবি: সংগৃহীত

প্রেমিকার গর্ভজাত সন্তানের প্রথম ছবিতে অর্জুন

এবার প্রকাশ্যে এলো সন্তানের প্রথম ছবি। হাসপাতাল থেকে নিজেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন গ্যাব্রিয়েলা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:১৪ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:১৪
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:১৪ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:১৪


সন্তানের সঙ্গে অর্জুন রামপালের প্রথম ছবি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বৃহস্পতিবার ১৮ জুলাই তৃতীয় সন্তানের বাবা হয়েছেন অভিনেতা অর্জুন রামপাল। প্রেমিকা দক্ষিণ আফ্রিকান মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে জন্ম দেন ফুটফুটে পুত্রসন্তানের। এবার প্রকাশ্যে এলো সন্তানের প্রথম ছবি। হাসপাতাল থেকে নিজেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন গ্যাব্রিয়েলা।

যদিও সন্তানের মুখ দেখাননি তিনি। নবজাতককে কোলে নিয়ে ছবিতে দেখা গিয়েছে বাবা অর্জুনকে। দেখা মিলেছে ছোট্ট হাতের। ছেলের জন্য ‘টেডি বিয়ার’ও উপহার এনেছেন অর্জুন। অর্জুনের দুই মেয়ে মাহিকা ও মায়রা সন্তান জন্মের সময়ে বাবার পাশে হাসপাতালে উপস্থিত ছিলেন।

মাহিকা ও মাইরাও ভালোবেসে গ্যাব্রিয়েলাকে আপন করে নিয়েছেন বলে জানান অর্জুন। মেয়ের প্রথম সন্তান হওয়ার সময়ে তার পাশে থাকার জন্যে দক্ষিণ আফ্রিকা থেকে মুম্বাই উড়ে এসেছিলেন গ্যাব্রিয়েলার মা-বাবাও। এখনো সন্তানের নাম ঠিক করেননি অর্জুন-গ্যাব্রিয়েলা। এই বিষয়ে ভাবনা-চিন্তা চলছে বলে জানান তিনি।

চলতি বছরের শুরুতেই অর্জুন ও গ্যাব্রিয়েলা সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিত দেন, পরিবারে নতুন সদস্য আসছে। এই মুহূর্তে ‘দ্য ফাইনাল কল’ নামে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত অর্জুন। দক্ষিণ আফ্রিকার অভিনেত্রী, মডেল গ্যাব্রিয়েলা বলিউড ও তেলেগু ইন্ডাস্ট্রিতে দুটি সিনেমায় অভিনয় করেছেন।

সূত্র: ইন্ডিয়া টিভি

প্রিয় বিনোদন/আশরাফ