হৃতিক রোশন অভিনীত নতুন সিনেমা ‘সুপার থার্টি’। ছবি: সংগৃহীত

১০০ কোটির ক্লাবে যাচ্ছে হৃতিকের ‘সুপার থার্টি’

আন্তর্জাতিক বক্স অফিসে সিনেমাটি এ পর্যন্ত আয় করেছে ২২ কোটির বেশি। সবমিলিয়ে হৃতিক রোশনের ‘মহেঞ্জোদারো’ ও ‘কাবিল’-এর চেয়ে অনেক ভালো করছে ‘সুপার থার্টি’।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:২১ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:২১
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৬:২১ আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৬:২১


হৃতিক রোশন অভিনীত নতুন সিনেমা ‘সুপার থার্টি’। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত ১২ জুলাই মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত নতুন সিনেমা ‘সুপার থার্টি’। মুক্তির পর থেকে মিশ্র সাড়া পেয়েছে সিনেমাটি। বক্স অফিসেও বেশ ভালো করেছে সিনেমাটির ব্যবসা। আত্মজাবনীমূলক এই সিনেমাতে হৃতিক রয়েছেন মূল চরিত্রে। এক সপ্তাহ পর ভারতজুড়ে সিনেমার আয় এখন পর্যন্ত ৭৫.৮৫ কোটি রুপি।

বাণিজ্য বিশেষজ্ঞ ও সিনেমা সমালোচক তরণ আদর্শ শুক্রবার টুইটে লিখেছেন, ‘সুপার থার্টি’ শহরে ও মেট্রোপলিটনে ভালো সাড়া ফেলেছে। তবে সিঙ্গেল স্ক্রিনে খুব একটা দাগ কাটতে পারেনি। তবে দ্বিতীয় সপ্তাহ আরও গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে জানিয়েছেন তরণ। কারণ সেই সময় মুক্তি পাচ্ছে হলিউডের ‘দ্য লায়ন কিং’।

হৃতিক রোশন অভিনীত নতুন সিনেমা ‘সুপার থার্টি’। ছবি: সংগৃহীত

এ ছাড়া আন্তর্জাতিক বক্স অফিসে সিনেমাটি এ পর্যন্ত আয় করেছে ২২ কোটির বেশি। সবমিলিয়ে হৃতিক রোশনের ‘মহেঞ্জোদারো’ ও ‘কাবিল’-এর চেয়ে অনেক ভালো করছে ‘সুপার থার্টি’। সিনেমাটি বাণিজ্যিকভাবে যেমন সফল, তেমনই সমালোচকদেরও দৃষ্টি কেড়েছে গল্প আর অভিনয় গুণে।

পাটনার বাসিন্দা গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের ওপরই 'সুপার থার্টি' নির্মিত। পাটনার এই শিক্ষক বহু পরিশ্রম করে, বহু বাধা-বিঘ্ন পেরিয়ে তার ‘সুপার থার্টি’ ক্লাব গড়ে তুলেছেন। নিজে অর্থাভাবে কেমব্রিজ বিশ্ববিদ্যালয় গিয়ে পড়াশোনার সুযোগ পাননি। ঠিক করেছেন গরিব মেধাবী শিশুদের পড়াবেন। তারই ফলস্বরূপ, যে ৫৪০টি গরিব অথচ মেধাবী ছাত্র-ছাত্রী আনন্দ পড়িয়েছেন, তার মধ্যে ৪৪১জনই আইআইটি-তে পড়ার সুযোগ পেয়েছে।

সূত্র: বিজনেস টুডে

প্রিয় বিনোদন/আশরাফ