বাংলাদেশ জাতীয়তাবাদী দলের লগো।

ঢাকা দক্ষিণ বিএনপির থানা-ওয়া‌র্ড কমিটি ঘোষণা

২০১৭ সালের এপ্রিলের মাঝামাঝি সময়ে ঢাকা মহানগরকে দক্ষিণ-উত্তরে ভাগ করে হাবিব উন নবী খান সোহেল ও আবদুল কাইয়ুমকে দায়িত্ব দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ জুন ২০১৮, ১৭:২২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০১:৩২


বাংলাদেশ জাতীয়তাবাদী দলের লগো।

(প্রিয়.কম) আংশিক ঘোষণার এক বছর পর পূর্ণাঙ্গ করা হয়েছে ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির ক‌মি‌টি। যদিও কমিটি ঘোষণার এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা ছিল দলের পক্ষ থেকে।

১১ জুন, সোমবার মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার স্বাক্ষরিত একটি ই-মেইলের মাধ্যমে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের থানা-ওয়ার্ডের কমিটি ঘোষণার বিষয়টি জানানো হয়।

ঢাকা দক্ষিণের যে থানাগুলোর কমিটি ঘোষণা করা হয়েছে, সেগুলো হলো ধানমন্ডি থানা, কলাবাগান থানা, হাজারীবাগ থানা, কামরাঙ্গীর চর থানা, নিউ মার্কেট থানা, যাত্রাবাড়ী থানা, ডেমরা থানা, ওয়ারী থানা, মতিঝিল থানা, শ্যামপুর থানা, কদমতলী থানা, কোতোয়ালী থানা, শাহবাগ থানা, সবুজবাগ থানা, মুগদা থানা, পল্টন থানা, রমনা থানা, গেন্ডারিয়া থানা, চকবাজার থানা, সূত্রাপুর থানা ও বংশাল থানা।

এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যেসব ওয়ার্ড কমিটি করা হয়েছে, সেগুলো হলো শাহবাগ থানার ২০ নং ওয়ার্ড, রমনা থানার ১৯ নং ওয়ার্ড, হাজারীবাগ থানার ১৪ নং ওয়ার্ড, হাজারীবাগ থানার ২২ নং ওয়ার্ড, কামরাঙ্গীর চর থানার ৫৭ নং ওয়ার্ড, কামরাঙ্গীর চর থানার ৫৬ নং ওয়ার্ড ও কামরাঙ্গীর চর থানার ৫৫ নং ওয়ার্ড।

২০১৭ সালের এপ্রিলের মাঝামাঝি সময়ে ঢাকা মহানগরকে দক্ষিণ-উত্তরে ভাগ করে হাবিব উন নবী খান সোহেল ও আবদুল কাইয়ুমকে দায়িত্ব দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

দলীয় প্রধানের নির্দেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সে সময় ঢাকা দক্ষিণের ৭০ সদস্যের ও উত্তরের ৬৪ সদস্যের এই আংশিক কমিটি অনুমোদন করেন।

প্রিয় সংবাদ/হাসান/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং