ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়। ছবি: সংগৃহীত

ধামরাইয়ে দুই বাস মুখোমুখি, নিহত ৩

ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।

আবদুল কাইয়ুম
কন্ট্রিবিউটর, সাভার
প্রকাশিত: ০৩ আগস্ট ২০১৮, ২২:০১ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৯:১৬
প্রকাশিত: ০৩ আগস্ট ২০১৮, ২২:০১ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৯:১৬


ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন।

৩ জুলাই, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সূর্য্যমুখী পরিবহণের যাত্রীবাহী বাসের (পাবনা-ব-১১-০০১২) সঙ্গে ধামরাইয়ের ঢুলিভিটাগামী সেতু পরিবহণের একটি পোশাকশ্রমিক বহনকারী বাসের (ময়মনসিংহ-ব-০৫-০০০৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি বাসের সামনের অংশ ভেঙেচুড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এ ছাড়াও দুই বাসের আরও প্রায় ২০ জন যাত্রী আহত হয়। 

ধামরাইয়ের ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাহেব আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রিয় সংবাদ/কামরুল