(প্রিয়.কম) মানিকগঞ্জের শিবালয়ে বন্যাদুগর্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

২৭ আগস্ট রোববার দুপুরে উপজেলার তাড়াইল বাজারে স্থানীয় শিমুলীয়া ইউনিয়নের বন্যার্ত ৫ শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি অালু, আধা কেজি করে তেল ও ডাল, ৫ কেজি চিড়া, ১ কেজি চিনি দেওয়া হয়।

সে সময় সমবেত বন্যার্তদের উদ্দেশে সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হসিনার নির্দেশে অাপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। অাপনাদের সুখ-দুঃখ ভাগ করে নেয়ার জন্য এসেছি। অামার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত সুলতান-সাহেরা খাতুন ফাউন্ডেশনের তহবিল থেকে শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলার বন্যার্তদেরকে ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। এ পর্যন্ত ৫০ টন চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

পরে তিনি উপজেলার ভবানিপুরে প্রখ্যাত ওলি-দরবেশ শাহ বাহের (রঃ) ওরশে অংশ নেন ও রওজা মোবারক জিয়ারত করেন।

ত্রাণ বিতরণকালে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী ফয়জুল হক জ্যোতি উপস্থিত ছিলেন। এ ছাড়া মানিকগঞ্জ সদরের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কবি সালেহা ইসলাম,  ঘিওর উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান, শিবালয় উপজেলা অাওয়ামীলীগের সহসভাপতি সুদিব ঘোষ বাসু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ অাসলাম মোল্লা,  দৌলতপুর উপজেলা অাওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোতা, ঘিওর ইউপি চেয়ারম্যান ওহিদুল ইসলাম টুটুল, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য জিয়াউল হক জিয়া, ঢাকা মহানগর যুবলীগ নেতা গোলাম মোস্তফা চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা অাবুল কালাম অাজাদ,  আইয়ুব রানা, অাব্দুস সালাম, অাকরামুল ইসলাম মাসুমসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সময় উপস্থিত ছিলেন।

প্রিয় সংবাদ/শান্ত