প্রতীকী ছবি

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৭

এসব দুর্ঘটনায় আহত হয়েছেন মোট ২৫ জন। শনিবার সিরাজগঞ্জ, নীলফামারী এবং রাজশাহীতে এসব দুর্ঘটনা ঘটে।

কে এন দেয়া
সহ-সম্পাদক
প্রকাশিত: ০২ জুন ২০১৮, ১৫:২৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০২:১৬
প্রকাশিত: ০২ জুন ২০১৮, ১৫:২৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০২:১৬


প্রতীকী ছবি

(প্রিয়.কম) তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ২৫ জন।

২ জুন, শনিবার সিরাজগঞ্জ, নীলফামারী এবং রাজশাহীতে এসব দুর্ঘটনা ঘটে। খবর ইউএনবির।

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের সায়দাবাদ এলাকায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কে ভোরে যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে নিহত হয়েছেন চারজন, আহত হয়েছেন আরও ২৩ জন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ আলম জানান, হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তিনি বলেন, ‘ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মাঝে কাভার্ড ভ্যানের চালক ও সহকারী রয়েছেন।’

নীলফামারী

নীলফামারীর জলঢাকা উপজেলার দোয়েরা বাসস্ট্যান্ড এলাকায় ভোর ৩টার দিকে জোশেদা পরিবহনের একটি বাস একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনায় হতাহতের খবর নিশ্চিত করেছেন জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন। নিহত ব্যক্তিরা হলেন- ৩২ বছর বয়সী রহিম এবং ৩৫ বছর বয়সী আলম। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

রাজশাহী

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহীর গোদাগাড়ি উপজেলায় রাস্তা পার হওয়ার সময়ে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন এক ব্যক্তি। নিহত লালু (৬০) একজন শ্রমিক। তিনি গোদাগাড়ির বাইপাস রেলগেইট এলাকার মৃত বেলাল উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়েছিলেন লালু। রেলগেট মোড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক পার হচ্ছিলেন তিনি। এমন সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মারা যান লালু। তাকে ধাক্কা দিয়ে পাশে উল্টে পড়ে ট্রাকটি।

প্রিয় সংবাদ/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...