ন্যুড গাউনে ওয়েস্টার্ন সোনম কাপুর। ছবি: সংগৃহীত

মেহেদি হাতে ওয়েস্টার্ন ন্যুড গাউনে কান মাতালেন সোনম

ন্যুড ও হলুদ রঙের অফ সোল্ডার ভেরা ওয়াং কুচার গাউনটি পরেন। গাউনের পেছন দিকে লম্বা ট্রেন থাকায় লাল গালিচায় হাঁটতে সহকর্মীর সাহায্য নিতে হয়েছে তাকে।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ১২:৪৬ আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ২২:৪৮


ন্যুড গাউনে ওয়েস্টার্ন সোনম কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) হাত-পায়ে আঁকা বিয়ের মেহেদির রঙ এখনো ফিকে হয়নি। এরই মধ্যে লরিয়াল প্যারিসের মুখপাত্র হিসেবে ফ্রান্সে উড়াল দেন সোনম কাপুর। কান চলচ্চিত্র উৎসবে প্রথমদিনে ঐতিহ্যবাহী লেহেঙ্গায় লাল গালিচায় হেঁটেছেন সোনম। এবার ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন তিনি। গতকাল ন্যুড রঙের গাউনে হাজির হলেন সোনম।

এই বছর দ্বিতীয়বারের মতো লাল গালিচায় হাঁটলেন সোনম কাপুর। প্রথমদিন রালফ অ্যান্ড রুসোর ট্র্যাডিশনাল গোলাপি সাদা লেহেঙ্গায় দেশি লুকে কান মাতিয়েছেন তিনি। শিমারি অফ হোয়াইট লেহেঙ্গায় সেজেছিলেন তিনি ৷ হাজার হাজার গাউনের ভিড়ে ফ্যাশনিস্তার সেই লুকও নজর কেড়েছিল।

ওয়েস্টার্ন ডেনিম লুকে সোনম কাপুর। ছবি: সংগৃহীত

এরপর সিম্পল ডেনিম লুকে ‘কান’ মাতালেন বলিউডের ফ্যাশনিস্তা সোনম কাপুর। সোমবার রাতে রেড কার্পেটে হাঁটার পর ডেলপোজো’র আউটফিটে অকশন ডিনারে উপস্থিত ছিলেন সোনম ৷

হলিউড সিনেমা ‘সোলো: অ্যা স্টার ওয়ার্স স্টোরি’র বিশেষ প্রদর্শনী উপলক্ষে ন্যুড ও হলুদ রঙের অফ সোল্ডার ভেরা ওয়াং কুচার গাউনটি পরেন। গাউনের পেছন দিকে লম্বা ট্রেন থাকায় লাল গালিচায় হাঁটতে সহকর্মীর সাহায্য নিতে হয়েছে বলিউড অভিনেত্রীকে। তবে বলা বাহুল্য, দারুণ দেখাচ্ছিল সোনমের এই লুক।

গত ৮ মে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাধা পড়েন সোনম কাপুর। হানিমুন বাদ দিয়ে বিয়ের পর্ব সারতে না সারতেই কান উৎসবে যোগ দিতে দেশ ছাড়েন তিনি। ৭১ তম কান চলচ্চিত্র উৎসবে নববধূর সাজ সকলের নজর কেড়েছে।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
পাঁচ বছর পর ঢাকায় নাফিজা
মিঠু হালদার ১৬ আগস্ট ২০১৮
বাংলাদেশে হলিউডের ‘মাইল ২২’ ও ‘আলফা’
তাশফিন ত্রপা ১৬ আগস্ট ২০১৮
শুক্রবারে এক টিকেটে চার দ্রৌপদী
প্রিয় ডেস্ক ১৬ আগস্ট ২০১৮
পোস্টারটি যেন একটি গল্প
তাশফিন ত্রপা ১৬ আগস্ট ২০১৮
প্রিয় অবসর: ১৬ আগস্ট ২০১৮
প্রিয় ডেস্ক ১৬ আগস্ট ২০১৮
তৈমুরের স্বাধীনতা দিবস পালন
তাশফিন ত্রপা ১৫ আগস্ট ২০১৮