মুম্বাই রেলস্টেশনে রণবীর-আলিয়া, ছবি ভাইরাল

রণবীরের পরনে ছিল বাদামি রঙের টি-শার্ট ও নীল জ্যাকেট। আলিয়াকে লাল টি-শার্ট, নীল জিন্স এবং মাথায় হিজাব পরে স্টেশনে বসে থাকতে দেখা গেছে।

শামীমা সীমা
সহ-সম্পাদক
১৬ এপ্রিল ২০১৮, সময় - ২০:৩০

রেলস্টেশনে সাধারণ বেশভূষায় রণবীর সিং এবং আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মুম্বাইয়ের রেলস্টেশনে ক্যামেরায় একসঙ্গে ধরা পড়লেন রণবীর সিং এবং আলিয়া ভাট। সম্প্রতি প্রকাশিত কয়েকটি ছবিতে দেখা যায়, সাদাসিধে পোশাকে মেকআপ ছাড়া দুজনে স্টেশন ঘুরে বেড়াচ্ছেন। যা নিমিষেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। পরে জানা যায়, সেগুলো বাস্তব জীবনের নয় বরং তাদের আসন্ন ‘গুল্লি বয়’ সিনেমার শুটিংয়ের ছবি।

রেলস্টেশনে ভিরের মধ্যেই শুটিং করছিলেন আলিয়া ও রণবীর। সেখানেই সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এছাড়াও মুম্বাইয়ের গুরগাঁও রেলস্টেশনে শুটিং করতে দেখা গেছে তাদের। শুটিং স্পট থেকে নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাওয়া ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

রণবীরের পরনে ছিল বাদামি রঙের টি-শার্ট ও নীল জ্যাকেট। আলিয়াকে লাল টি-শার্ট, নীল জিন্স এবং মাথায় হিজাব পরে স্টেশনে বসে থাকতে দেখা গেছে। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটা জানিয়েছেন আলিয়া।

‘গুল্লি বয়’ সিনেমাটি পরিচালনা করছেন জয়া আখতার। এতে একজন ‘স্ট্রিট র‍্যাপারের’ ভূমিকায় দেখা যাবে রণবীরকে। আর আলিয়া একজন সাধারণ ঘরের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। প্রকাশিত ছবিতে আলিয়াকে হিজাব পরা অবস্থায় দেখা গেছে। এতে সবার অনুমান, এই সিনেমায় মুসলমান মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। আগামী বছরের ভ্যালেন্টাইন ডে-তে মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/শান্ত 

জনপ্রিয়
আরো পড়ুন