আলিয়া-রণবীরের সম্পর্ক নিয়ে পূজা ভাটের মতামত

এই যুগলের সম্পর্কে কাপুর পরিবারের সম্মতি থাকলেও জানা যায়নি ভাট পরিবারের মতামত। এবার এই প্রসঙ্গে জানালেন আলিয়ার বড় বোন পূজা ভাট।

শামীমা সীমা
সহ-সম্পাদক
১৩ জুন ২০১৮, সময় - ১৭:০৯

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের বিষয়ে মুখ খুললেন পূজা ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাত্র কিছুদিন আগেই আলিয়া ভাটের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন রণবীর কাপুর। এরপর কাপুর পরিবারের সঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায় আলিয়াকে। তাদের প্রেমের গুঞ্জন এখন বলিপাড়ার আলোচিত সংবাদ। এই যুগলের সম্পর্কে কাপুর পরিবারের সম্মতি থাকলেও জানা যায়নি ভাট পরিবারের মতামত। এবার এই প্রসঙ্গে জানান আলিয়ার বড়বোন পূজা ভাট।

সম্প্রতি আলিয়া ও রণবীরের প্রেমের বিষয়ে পূজা ভাটকে প্রশ্ন করা হলে তিনি প্রথমে কিছুটা বিরক্ত হন। তারপর বলেন, ‘এই প্রসঙ্গে আলিয়াকে জিজ্ঞেস করাই ভালো। আপনারা আমার ব্যক্তিগত বিষয় নিয়ে আমাকে প্রশ্ন করতে পারেন। কিন্তু আমার বোনের ব্যক্তিগত বিষয় নিয়ে জিজ্ঞেস করলে, তা তো আমি বলব না।’

পূজা ভাট বলেন, ‘আলিয়া ভাট পরিবারের মেয়ে। আর ওর বয়স এখনো কম। তার জীবন সে উপভোগ করছে, করতে দিন। এটা তার ব্যক্তিগত বিষয়। কিন্তু আলিয়া তার কাজটা বেশ ভালো করেই করছে। আর এই বিষয়টা একেবারেই আলিয়ার ব্যক্তিগত বিষয় যে, সে কীভাবে নিজের জীবনকে পরিচালনা করবে। অবশ্য হ্যাঁ, এ বিষয়ে আমার বাবা এবং আমার মতামত অবশ্য অন্য রকম।’

আর পূজা ভাটের এই বক্তব্যের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক এক্কেবারেই পছন্দ করছেন না আলিয়ার বাবা মহেশ ভাট এবং বোন পূজা ভাট! অবশ্য যা-ই হোক না কেন, আলিয়া আপাতত রণবীরের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। একসঙ্গে তাদের দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন