(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যমর ব্যাপ্তি বেড়ে যাওয়ার সুবাদে এখন অনেক অনিয়মের সংবাদই সংবাদমাধ্যমের পূর্বে প্রকাশ পাচ্ছে এই মাধ্যমগুলোতে। সম্প্রতি আড়ং ও ইনফিনিটির বিরুদ্ধে গ্রাহকের সঙ্গে প্রতারণার বেশকিছু অভিযোগের পর এবার আন্তর্জাতিক চামড়াজাত পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠান বাটার বিরুদ্ধে একই পণ্যে দুইবার টাকা কেটে নেওয়ার অভিযোগ করেছেন একজন সংবাদকর্মী।

অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টুয়েন্টিফোর ডট কমের লাইফস্টাইল বিভাগের প্রধান শারমিনা ইসলাম বাটার বিরুদ্ধে ফেসবুকে ওই অভিযোগ প্রকাশ করে লিখেন, সম্প্রতি যমুনা ফিউচার পার্কের বাটার শোরুম থেকে এক জোড়া জুতো কিনি ৪০৯০ টাকায়। ওদের কার্ডে পেমেন্ট নিতে বলি। প্রথমে একটা মেশিনে পাঞ্চ করে, হয় নাই বলে আরেক মেশিনে টাকাটা কেটে নেয়। দুই মিনিটের মধ্যে আমার কাছে মেসেজ আসে দুইবার টাকাটা কেটেছে। ওদের মেসেজটা দেখানোর পর ওরা অস্বীকার করে এবং বলে টাকা কাটেনি।

Bata-money-recite

বাটার ক্রয়কৃত পণ্যের টাকার রশিদ। সংগৃহীত

তিনি লিখেন, আমি অনেকবার বলার পরে মেসেজ দেখানোর পরেও তারা মানছিল না। সর্বশেষ বলে আমাদের সব হিসেব যখন মেলানো হবে তখন আপনি আপনার ব্যাংকের মাধ্যমে কমপ্লেন করলে টাকা ফেরত পেয়ে যাবেন। জানতে চাই এজন্য কতো সময় লাগবে, তখন তারা নির্দিষ্ট করে কিছুই বলতে পারে না। তিন দিনও লাগতে পারে আবার তিন সপ্তাহও লাগতে পারে। কিন্তু সঙ্গে সঙ্গে জানানোর পরই তারা এমন ব্যবহার করছে, কেউ কথাও বলতে রাজি না এই ইস্যুতে।

facebook-imaj

শারমিনার ফেসবুক স্টেটাস। সংগৃহীত

শারমিনা আরও লিখেন, আমি প্রায় একঘণ্টা দাাঁড়িয়ে আছি, পরে বলেছি যে আপনাদের হায়ার ম্যানেজমেন্টকে জানান, সফটওয়ারে এন্ট্রিদেয়ার সিস্টেম যদি থাকে, এর ভুল হলেও অবশ্যই কোনো ব্যবস্থা আছে। আমি এর সমাধান না করে যাব না। এরপর ওরা মাত্র এক মিনিটে ১ টাকার একটা বিল করে বাকি টাকা ফেরত দিয়ে দিল।

এ বিষয়ে শারমিনা ইসলাম প্রিয়.কম-কে বলেন, বাটা শোরুম থেকে পণ্য ক্রয় করে কার্ডে পেমেন্ট করতে চাইলে অবশ্যই সতর্ক হয়ে করবেন। 

প্রিয় সংবাদ/কামরুল