অ্যামব্রিন-তৌসিফের ঘনিষ্ঠ মুহূর্ত, দেখুন ছবিতে

উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন লিখেন, ‘সে আমাকে যেভাবে আদর করে! আমার সবচেয়ে বড় শক্তি ও সমর্থক।’

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
১৭ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ২৩:১৪

উপস্থাপিকা আমব্রিন ও তৌসিফ আহসান। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) লাক্স-চ্যানেল আই সুপার স্টার ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন তার স্বামী তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন।

১৭ ফেব্রুয়ারি শনিবার ফেসবুকে ছবি দিয়ে ইংরেজিতে লিখেছেন, ‘সে আমাকে যেভাবে আদর করে! আমার সবচেয়ে বড় শক্তি ও সমর্থক। যত যাই হোক, আমি জানি তুমি আমার পাশে থাকবে। আমি তোমাকে ভালোবাসি।’

 

২০১৭ সালে ৪ নভেম্বর অ্যামব্রিন বিয়ে করেন তৌসিফ আহসান চৌধুরী। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে কানাডার টরন্টোতে রয়েছেন তিনি। তৌসিফ পরিবারের সঙ্গে কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন। সেখানে একটি প্রতিষ্ঠানের প্রপাটি ম্যানেজমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করছেন।

তৌসিফ আহসান চৌধুরী ও আমব্রিনা সার্জিন আমব্রিনের একটি মুহূর্ত

বিয়ের মাস ছয়েক আগে আমব্রিনের সঙ্গে তৌসিফের পরিচয় হয়। এরপর ফেসবুক আর মুঠোফোনে কথা হয়। এর মাঝেই নিজেদের মাঝে মন দেওয়া-নেওয়া শুরু। তারপরই পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়।

বিয়ের পরবর্তী সময়ের নানান ছবি তিনি প্রায়ই ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তারই ধারাবাহিকতায় আজকের ছবিগুলো পোস্ট দেন।

শনিবার রাত ১০টার দিকে ছবিটি শেয়ার করেন অ্যামব্রিন

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। অভিনয় করেছেন টিভি নাটকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে জনপ্রিয়তা পান।

প্রিয় বিনোদন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
জনপ্রিয়