আমেরিকায় একটি সন্ধ্যা, একটি আড্ডা, একটু হইচই

চিরসবুজ নাট্যব্যক্তিত্ব আফজাল হোসেনকে কাছে পেয়ে বেশ খুশিই হয়েছেন তারা...

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
২৮ অক্টোবর ২০১৭, সময় - ২০:০২

আমেরিকায় চিরসবুজ অভিনেতা আফজাল হোসনের সঙ্গে তারকা দম্পতি টনি ও প্রিয়া। ছবি: নিহার সিদ্দিকী

(প্রিয়.কম) চিরসবুজ অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন বর্তমানে আমেরিকাতে অবস্থান করছেন। আগামী ২৯ অক্টোবর সেখানে শুরু হতে যাচ্ছে তার প্রথম একক চিত্র প্রদর্শনী। অভিনেতা হিসেবে ব্যাপক সমাদৃত হলেও, তিনি কিন্তু মোটেও শখের চিত্রশিল্পী নন। চিত্রকলা নিয়ে বিস্তর পড়াশোনা রয়েছে তার। মূলত চিত্রশিল্পীই হতে চেয়েছিলেন ঢাকা চারুকলার সাবেক এই ছাত্র। নিউ ইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘আজকাল’-এর দশম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে আফজাল হোসেনের এ প্রথম চিত্র প্রদর্শনী। গত ২৭ অক্টোবর এ অনুষ্ঠানের পক্ষ থেকে তাকে ‘আজকাল সম্মাননা’ দেওয়া হয়।

বর্তমানে  বাংলাদেশের অনেক তারকাই স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন। অনেক অভিনেতা-অভিনেত্রীই পরিবার নিয়ে সেখানে স্থায়ী হয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য তারকা দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েস। নিয় ইয়র্কে চিরসবুজ আফজাল হোসেনকে কাছে পেয়ে বেশ উচ্ছসিত এ তারকা দম্পতি, তাদের আড্ডার সেই প্রাণোচ্ছল মুহূর্ত তাই ক্যামেরাবন্দি করেন টনি। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঐ ছবি পোস্ট করে টনি লিখেন- 'একটি সন্ধ্যা, একটি আড্ডা, একটু আবারও হইচই'!

শুধু অভিনয়শিল্পীরাই না, আমেরিকাতে বসবাসরত আফজাল হোসেনের সকল পরিচিতজনই এখন ব্যস্ত রয়েছেন আফজাল হোসেন ও তার প্রথম একক চিত্র প্রদর্শনী নিয়ে। এ মুহূর্তগুলোকে সবাই ক্যামেরাবন্দি করে স্মৃতির পাতাকে আরো বেশি রঙিন করে রাখছেন।

এ বিষয়ে প্রিয়.কম থেকে টনি ডায়েসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'কি আর বলব! আফজাল ভাইকে নিয়ে কিছু বললে তা কম হয়ে যাবে। কত বছর পর দেখা হয়েছে! এ কারণে খুশির সীমা নেই। তাই ওনার মতো একজন গুণী মানুষকে কাছে পেয়ে আনন্দেই আছি ।’

জানা গিয়েছে, ২৯ অক্টোবর নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের বেলাজিনো ব্যাংকুয়েট হলে আয়োজন করা হয়েছে আফজাল হোসেনের প্রদর্শনীটির। চলবে দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত।

প্রিয় বিনোদন/গোরা 

জনপ্রিয়
আরো পড়ুন