প্রথম টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম-মুশফিক!

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবার অনুশীলনের সময় দুজনই চোট পান।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
১৪ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ১৩:৩২

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজের ব্যর্থতা ভুলে আগামীকাল বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। তবে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার আগের দিন দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দিন পাওয়া আঙুলের চোটে টেস্ট সিরিজের পর প্রথম টি-টোয়েন্টিতে দলের বাইরে সাকিব আল হাসান। এবার প্রথম টি-টোয়েন্টির আগে চোটে পড়লেন বাংলাদেশের দুই ব্যাটিং স্তম্ভ তামিম ইকবাল এবং মুশফিকুর রহিমও। 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবার অনুশীলনের সময় দুজনই চোট পান। তামিম তার হাতের পেশীতে এবং মুশফিক হাতের কবজিতে এই চোট পান। এই চোটে প্রথম টোয়েন্টিতে তাদের মাঠা নামা নিয়েই দেখা দিয়েছে শঙ্কা। আগামীকাল ম্যাচ শুরু হওয়ার আগ পর্যন্ত পর্যবেক্ষণে থাকবেন এই দুই ক্রিকেটার।

যদিও তাদের চোট অতটা গুরুতর নয় বলে জানিয়েছেন টি-টোয়েন্টি দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। প্রথম টি-টোয়েন্টিতে তামিম-মুশফিক মাঠে নামবেন বলেই আশা অধিনায়কের।

বুধবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এ নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘একটু ইনজুরি কনসার্ন আছে।  সব ঠিকঠাক থাকলে তামিম ও মুশফিক কাল মাঠে নামতে পারবেন বলে আশা করছি আমরা। তারপরও কালকে পর্যন্ত আমরা অপেক্ষা করবো।’

প্রিয় স্পোর্টস/শিরিন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন