‘দেবদুলালের বিয়ে’ দৃশ্য/ ছবি: সংগৃহীত

অনিমেষের চিত্রনাট্যে তৌকীর

জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচের গল্প ও চিত্রনাট্যে নির্মিত টেলিফিল্মে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদ।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
১৫ সেপ্টেম্বর ২০১৭, সময় - ১৭:৪০


‘দেবদুলালের বিয়ে’ দৃশ্য/ ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচের গল্প ও চিত্রনাট্যে নির্মিত একক নাটকে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদ। সাঈদ সুমনের পরিচালনায় ‘দেবদুলালের বিয়ে’ শিরোনামের এ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।

দেবদুলাল ঘোষ চাকরি করে একটি বেসরকারি এনজিওতে। সম্প্রতি ঢাকায় বদলি হয়ে আসে সে। এ উপলক্ষে ভাড়া নেয় ১২০০ স্কয়ার ফুটের একটি বাসা। বাসার দেয়ালে টানানো হয় ২২/২৩ বছরের একটি তরুণীর ছবি। মেয়েটির নাম নয়নতারা। এই মেয়েটির সাথে দেবদুলালের বিয়ে আর মাস দুয়েক পরে।

দেবদুলাল বিয়ে উপলক্ষে ফার্নিচার কেনে, বাসাবাড়ি গোছায়। অফিস কলিগ, প্রতিবেশী সবার কাছে তার হবু বউয়ের গল্প করে বেহায়ার মতো। রাতের বেলায় সে ঘণ্টার পর ঘণ্টা ফোনে কথা বলে নয়নতারার সাথে। মোটকথা তার চব্বিশ ঘণ্টার সঙ্গী কল্পনার এই নয়ন। ক্রমেই বিয়ের দিন ঘনিয়ে আসে। বিয়ের কার্ড, কমিউনিটি সেন্টার ভাড়া, আনুষঙ্গিক অন্যান্য কাজকর্ম সবই করতে থাকে দেবদুলাল।

এ সময় একদিন অফিসে হাজির হয় তার বড়ভাই যাদব ঘোষ। দেবদুলাল তখন কোনো কাজে বাইরে ছিল। অফিস কলিগরা দেবের ভাইকে যথেষ্ট সমাদর করে। কথায় কথায় নয়নতারা এবং দেবদুলালের বিয়ের প্রসঙ্গ উঠে আসে। যাদব বিমর্ষ হয়ে এক নিদারুন সত্য তুলে ধরে।

বিজ্ঞাপনি সংস্থা ‘মিথভিলেজ’-এর ব্যানারে নির্মিত এ নাটকে নয়নতারা চরিত্রে অভিনয় করেছেন সানজিদা প্রীতি; একটি বিশেষ চরিত্রে আছেন লাক্স তারকা সামিয়া সাইদও। আরও অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, আনিসুল হক বরুন, শিখা মৌ, শহিদুল্লাহ সবুজ প্রমুখ। সম্প্রতি উত্তরায় শুটিং শেষে সম্পাদনার কাজও শেষ হয়েছে ‘দেবদুলালের বিয়ে’র।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ট্রেন্ডিং