(প্রিয়.কম) তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় ক্রিকেট দলের স্পিনার আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। বৃহস্পতিবার সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল এই অভিযোগ গঠন করেন। আগামী ২১ অক্টোবর এই মামলার সাক্ষ্য গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। 

বৃহস্পতিবার মামলাটির শুনানি ছিল। শুনানি শেষে চার্জ গঠনের মাধ্যমে এই মামলাটির বিচার কাজ শুরু করেন সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম। আরাফাত সানি এ সময় আদালতে উপস্থিত ছিলেন। আরাফাত সানির স্ত্রী দাবিদার ও এই মামলার বাদী নাসরিন সুলতানাও ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন।

চলতি বছরের ৫ জানুয়ারি মোহাম্মদপুর থানায় তথ্য ও প্রযুক্তি আইনে আরাফাত সানির বিরুদ্ধে মামলা করেন নাসরিন সুলতানা। এর বেশ কিছুদিন পর (২২ জানুয়ারি) আরাফাত সানিকে গ্রেফতার করে পুলিশ। এরপর নিজেকে সানির স্ত্রী দাবী করে যৌতুক নিরোধ ও নারী নির্যাতন আইনে আরও দুটি মামলা করেন নাসরিন।  

২২ জানুয়ারি পুলিশের হাতে গ্রেফতার হওয়া জাতীয় দলের বাঁ-হাতি এই স্পিনার সাথে সাথেই জামিন পাননি। তাকে ৫৩ দিন কারাভোগ করে জামিন নিতে হয়। এরপর গত জুনে আদালতের তাগিদে দুই স্ত্রীকেই রাখার কথা বলেন আরাফাত সানি। ওই সময় স্থায়ী জামিনের জন্যও আবেদন করেন সানি। কিন্তু নাসরিনের বাধায় স্থায়ী জামিন পাননি জাতীয় দলের এই ক্রিকেটার।