রাঁধুনির সঙ্গে যৌন কেলেঙ্কারিতে মেসিদের কোচ!

স্বপ্নের বিশ্বকাপ শুরুর আগে এবার আলোচনায় মেসি-অ্যাগুয়েরোদের কোচ হোর্হে সাম্পাওলিও।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
১৩ জুন ২০১৮, সময় - ০৮:২৫

বিশ্বকাপ শুরুর আগে বিতর্কে হোর্হে সাম্পাওলি। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) টানা তিনটি ফাইনাল খেলেছে আর্জেন্টিনা। কিন্তু সবকটিরই শেষটায় ছিল বেদনায় ভরা। মেসি-অ্যাগুয়েরোদের চোখের জলে ভাসিয়ে শিরোপা উৎসব করেছে প্রতিপক্ষ শিবির।

দীর্ঘ সময়ের অপেক্ষার অবসান ঘটিয়ে রাত পোহালেই পর্দা উঠবে আরেকটি টুর্নামেন্টের। বৃহস্পতিবার থেকে রাশিয়ায় শুরু হবে ২০১৮ ফুটবল বিশ্বকাপ। এবারও ঘুরে ফিরে আলোচনায় রয়েছে ম্যারাডোনা-বাতিস্তুতার দেশ।

স্বপ্নের বিশ্বকাপ শুরুর আগে এবার আলোচনায় মেসি-অ্যাগুয়েরোদের কোচ হোর্হে সাম্পাওলিও। হ্যাঁ, আর্জেন্টিনা ফুটবল সংস্থার এক রান্নার কর্মীকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে হোর্হে সাম্পাওলির বিরুদ্ধে।

ঘটনাটা ঘটেছিল বুয়েন্স এইরেসের এজেইজায়। যেখানে অনুশীলন ক্যাম্প করেছিল আর্জেন্টিনা শিবির। সেখান থেকেই বার্সেলোনায় চলে যান বিশ্বকাপে দুইবারের চ্যাম্পিয়নরা। যদিও এখন পর্যন্ত বিষয়টি পুলিশকে জানানো হয়নি।

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমে খবরটি ফাঁস হওয়ার পরই শোরগোল পড়ে যায় দেশে। সেই ঘটনার কোনো প্রমাণ নেই। তবে একটি অডিও ফাইল আর্জেন্টিনার ফুটবল মহলে ভাইরাল হয়ে গেছে। সোমবার আর্জেন্টিনার খবরের কাগজে এই খবর প্রকাশিত হলে সমালোচনার ঝড় ওঠে। তবে আর্জেন্টিনার ফুটবল সংস্থা নাকি সাম্পাওলির যৌন-কেলেঙ্কারির বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ব্যাপক তৎপর।

এমন ঘটনায় আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়াও চরম বিরক্ত। তিনি বলেন, ‘প্রতিদিন এমন কিছু ঘটছে যা আমাদের জাতীয় দলের ক্ষতির জন্য যথেষ্ট। এতে আমাদের ফেডারেশনেরও বদনাম হচ্ছে। কিন্তু আমার দলের কোচের সততার প্রতি আমার পূর্ণ আস্থা আছে। আমি মনে করি, এসব ভুলে আমাদের এখন বিশ্বকাপে মন দেওয়া উচিত। যাতে প্রথম ম্যাচটা খোলা মনে খেলতে পারে দল।’

সাম্পাওলি অবশ্য এটাকে মিথ্যা-গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘পুরো ব্যাপারটাই মিথ্যা। পাগলের মতো অভিযোগ।’

২০১৪ বিশ্বকাপের ফাইনালিস্ট শনিবার নিজেদের মিশন শুরু করবেন। যেখানে তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ আইসল্যান্ড। বিশ্বকাপে এসব বিষয়ে সাম্পাওলির অবশ্য খুব চিন্তার কারণ নেই। কেননা, দেশটির ফেডারেশন যে পাশে দাঁড়িয়েছে তার।

সূত্র : এই সময় ও ভাজু.কম

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন