(প্রিয়.কম) ৪ আগস্ট মুক্তি পাবে অভিনয়শিল্পী ভাবনা এবং কলকাতার জনপ্রিয় তারকা পরমব্রত অভিনীত ভয়ংকর সুন্দর ছবিটি। নির্মাতা অনিমেষ আইচ তার আলোচিত এ ছবিটি নিয়ে এরই মধ্যে অনলাইনে প্রচারণার পাশাপাশি, গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেছেন সিনেমাটি নিয়ে। ছবিটিতে নয়নতারা চরিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। এদিকে আজ ১৭ জুলাই সন্ধ্যার দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যটাস দিয়েছেন ভাবনা। যা প্রিয়.কম এর পাঠকদের জন্য তুলে ধরা হলো-

নয়নতারা চরিত্রটি এতটাই লোভনীয় ছিল যে আমি শুটিং এর আগে ও পরে দেড় বছর কোন কাজ করিনি, আমাকে ডিরেক্টর বলেছে যে কোন কাজ করা যাবে না, এমন না.আমি নিজেই করিনি, নয়নতারাতেই বাস করতে চেয়েছি...শহিদুল জহির আমার অনেক পছন্দের লেখক...তার লেখার মাধ্যমে আমি নয়নতারা নামটা ভালবেসে ফেলি।

একবার ফেসবুকে লিখেছিলাম আমি নয়নতারা হতে চাই’। তবে আমার চরিত্রের নাম নয়নতারা হবে তা ভাবিনি...। নয়নতারা করার সময় প্রতিদিন নয়নতারা হতে ভাল লাগত, তার মত করে জীবন যাপন করতে বেশ লাগছিল ,একবার মনে হয়নি অন্য কাজ করছি না, আমি পিছিয়ে যাচ্ছি, পর পর দুই ঈদে কাজ হল না,তারমধ্য আমি বিজ্ঞাপন ও করি না, আশেপাশের মানুষ বলল এক ছবি নিয়ে কী আজীবন পরে থাকবে, আমি আমার সিদ্বান্তে থাকলাম, নয়নতারা পুরোপরি শেষ না করে নতুন চরিত্রে কাজ করব না।

ডাবিং শেষ হবে তারপর, জেদ চেপে আর অনেক,ততদিনে নয়নতারার মত একরোখা ও জেদী হয়ে ঊঠেছি আমি...আজ যখন রিলিজ ডেট সামনে আমার বুকটা কেমন জান খালি লাগছে, মনে হচ্ছে কাছের কেঊ চলে যাচ্ছে ,আমি আর নয়নতারা হতে পারব না। নয়নতারার সাথে দেখা হবে আমার আয়নায়...আমার চোখ দিয়ে পানি পরছে কেন, এ কেমন কষ্ট যা আমাকে কাঁদাচ্ছে! আর ৪ আগস্ট নয়নতারাকে দেখতে আসবেন।

গেল ১৬ মার্চ ছবিটি মুক্তির অনুমতিপত্র দেয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ। এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রাহক খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, কস্টিউম ডিজাইনার চিন্ময়ী গুপ্তা।

প্রিয় বিনোদন/গোরা