রাজধানীর বনানীতে ‘বাংলার মিষ্টি’র নতুন শাখার ভেতরকার চিত্র। ছবি: প্রতিষ্ঠানের সৌজন্যে

বনানীতে ‌‌‘বাংলার মিষ্টি’

বাংলার মিষ্টিতে যশোরের জামতলার রসগোল্লা ও চমচম, খুলনার মিহিদানা লাড্ডু, রাজবাড়ীর চমচম, ফরিদপুরের মালাই সর, বরিশালের গটিয়া সন্দেশ ও আদি রসগোল্লা পাওয়া যাবে।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ১৫:১৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:০০
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ১৫:১৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:০০


রাজধানীর বনানীতে ‘বাংলার মিষ্টি’র নতুন শাখার ভেতরকার চিত্র। ছবি: প্রতিষ্ঠানের সৌজন্যে

(প্রিয়.কম) বাঙালির খাদ্যসম্ভারে মিষ্টি অতি জনপ্রিয় উপকরণ। বাঙালির আনন্দ-উৎসবকে আরও বর্ণিল করে তোলে নানা স্বাদের মিষ্টি। এমন মিষ্টির সম্ভার নিয়ে রাজধানীর বনানীতে উদ্বোধন করা হয়েছে ‘বাংলার মিষ্টি’র দ্বিতীয় শাখা।

১৪ মে, সোমবার বনানীর ১৯/এ সড়কের ৩৪ নম্বর বাড়ির তাজওয়ার সেন্টারে শাখাটির উদ্বোধন করা হয়। 

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলার মিষ্টিতে যশোরের জামতলার রসগোল্লা ও চমচম, খুলনার মিহিদানা লাড্ডু, রাজবাড়ীর চমচম, ফরিদপুরের মালাই সর, বরিশালের গটিয়া সন্দেশ ও আদি রসগোল্লা পাওয়া যাবে। এ ছাড়া দিনাজপুরের গুড় ক্ষীরমোহন, রংপুরের হাবসি হালুয়া, রাজশাহীর রসকদম, চাঁপাইনবাবগঞ্জের কালো তিল কদম, নাটোরের কাঁচাগোল্লা ও ক্ষীর তক্তি, পাবনার ইলিশ পেটি, ব্রাহ্মণবাড়িয়ার ছানামুখী ও নেত্রকোনার বালিশ মিষ্টিও মিলবে।

দেশের বিভিন্ন মিষ্টির দোকানে থাকা লালমোহন, কাঁচাগোল্লা, কাঁচা ছানা, ছানার জিলাপি, ভোগ সাগর, সাদা চমচম, মালাই সর, সরের মালাই, মালাই চপ, শাহি ভোগের মতো মিষ্টিও থাকবে নতুন শাখাটিতে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২০১৭ সালের শেষের দিকে গুলশান ১ নম্বরে প্রথম আউটলেট উদ্বোধনের পর থেকেই অতি দ্রুত ভোজন রসিকদের মধ্যে জনপ্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে বাংলার মিষ্টি। 

প্রিয় লাইফ/আজহার