বান্দরবান-রাঙ্গামাটি সড়কের ওয়ারলে কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

আগামী ৬ মাসের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।

আলাউদ্দিন শাহরিয়ার
বান্দরবান
১৬ মে ২০১৮, সময় - ২২:২৬

প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সড়ক ওভারলে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে বান্দরবান থেকে রাঙ্গামাটির ঘাগড়া পর্যন্ত ২৯ কিলোমিটার সড়কের ওভারলে কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

১৬ মে, বুধবার বিকেলে বান্দরবান শহরের সেগুনবাগিচা এলাকায় পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সড়ক ওভারলে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং বলেন, ‘যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হলে দেশের মানুষ আর্থসামাজিকভাবে এগিয়ে যাবে। অর্থনৈতিকভাবেও সমৃদ্ধ হবে দেশ। এ কারণে সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে অত্যন্ত আন্তরিক সরকার।’

এ সময় চলমান উন্নয়ন কর্মকাণ্ডের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান মন্ত্রী।

জেলার নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ বলেন, ‘পিএমপি সড়ক কর্মসূচির আওতায় বান্দরবান থেকে চন্দ্রঘোনা, বাঙ্গালহালিয়া হয়ে রাঙামাটি জেলার ঘাগড়া পর্যন্ত ওভারলে নির্মাণ করা হবে। বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে ঠিকাদারী প্রতিষ্ঠান জেবি ১৯ কোটি ৯৩ লাখ ৬৪ হাজার ৬৮ টাকা ব্যয়ে কাজটি নির্মাণ করবে। আগামী ৬ মাসের মধ্যে কাজটির নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।

এ সময় অন্যদের মধ্যে সেনাবাহিনীর ৬৯ রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনালের যুবায়ের সালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আজম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ, সহকারী প্রকৌশলী আজাদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিয় সংবাদ/আজাদ/রুহুল

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন