আফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা

পেস বোলিং আক্রমণে মুস্তাফিজুর রহমান-রুবেল হোসেনদের সঙ্গী হিসেবে থাকছেন আবু জায়েদ রাহী ও আবু হায়দার রনি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
২০ মে ২০১৮, সময় - ১২:৪৯

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) জুনের প্রথম সপ্তাহে ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

২০ মে, রবিবার এই দল ঘোষণা করা হয়। দল থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ ও টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। সর্বশেষ নিদাহাস ট্রফিতে তারা দলে ছিলেন। তবে এই সিরিজ দিয়ে আবারও দলে ফিরেছেন ডানহাতি অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। 

আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলকে যথারীতি নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। ওপেনার হিসেবে তামিম ইকবালের সঙ্গে আছেন সৌম্য সরকারলিটন দাস। মিডল অর্ডারে রয়েছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমানআরিফুল হক

স্পিন আক্রমণে রয়েছেন মেহেদী হাসান মিরাজনাজমুল ইসলাম অপু। এ ছাড়া পেস বোলিং আক্রমণে মুস্তাফিজুর রহমান-রুবেল হোসেনদের সঙ্গী হিসেবে আছেন আবু জায়েদ রাহী ও আবু হায়দার রনি। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩, ৫ ও ৭ জুন।

১৫ সদস্যর বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল খান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
অনন্য উচ্চতায় সাকিব আল হাসান
অনন্য উচ্চতায় সাকিব আল হাসান
যুগান্তর - ১ week, ৩ দিন আগে
মাইলফলকের সামনে সাকিব আল হাসান
মাইলফলকের সামনে সাকিব আল হাসান
বণিক বার্তা - ২ সপ্তাহ আগে
ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান
ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান
বণিক বার্তা - ২ সপ্তাহ, ৬ দিন আগে
জনপ্রিয়
আরো পড়ুন