(প্রিয়.কম) অভিনেত্রী লামিয়া মিমো। ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার বিজয়িনী তিনি। ২০০৯ সালে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনের মাধ্যমে তার মিডিয়ায় পথচলা শুরু হয়। এর পরে তিনি ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ‘কিং খান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন। তবে পরবর্তী সময়ে নিজের পছন্দ মতো চলচ্চিত্রে অভিনয় করতে না পেরে পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত অভিনয় শুরু করেন। গেল মাসেও জনপ্রিয় টেলিভিশন নাটক, অভিনয় নিয়েই তার সকল ব্যস্ততা ছিল বেশি।

কিন্তু গত ৪ আগস্ট তিনি ফেসবুকে ঘোষণা দিয়ে নিজের অভিনয়ের ৮ বছরের ইতি টানেন। আর বর্তমানে এই সাবেক অভিনেত্রী রয়েছেন মালয়েশিয়াতে। তার ফেসবুক থেকে জানা যায়, তিনি গত ১০ সেপ্টেম্বর মালয়েশিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছেন। যেহেতু তিনি অভিনয় ছেড়ে দিয়েছেন, তাই শুধুমাত্র ঘোরাঘুরি করতেই তার সেখানে যাওয়া। ফেসবুকে ঘোরাঘুরি হাস্যজ্জ্বল ছবি আপলোড করেছেন প্রচুর। আর তাতে বোঝাই যাচ্ছে সেখানে তিনি ভালো আছেন।

মালয়েশিয়াতে বিভিন্ন জায়গাতে ঘোরাঘুরি করা অবস্থায় মিমো। ছবি: সংগৃহীত।

তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে এই অভিনেত্রী নিজের চুলের রং পরিবর্তন করেছেন মালয়েশিয়াতে গিয়ে। তবে তার এই চুলের রং পরিবর্তন হচ্ছে এইবার নিয়ে মোট ২৭ বার। আর এই বিষয়টি নিয়ে তিনি খুব এক্সসাইটেড। আর নিউজে দেওয়া ছবিগুলো প্রকাশ করেছেন নিজের ফেসবুকের টাইমলাইনে। কেন এতবার চুলের রং এর এই পরিবর্তন ও সেখানকার তার অবস্থা জানার জন্য প্রিয়.কম থেকে ফেসবুকে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কোন সাড়া দেননি।

প্রিয় বিনোদন/গোরা