অভিনেত্রী শ্রাবন্তী। ছবি: সংগৃহীত।

সতর্ক হোন, চাইলেও অভিনেত্রী শ্রাবন্তীকে টাকা পাঠাবেন না!

সম্প্রতি একজন অভিযোগ করলেন প্রিয়.কম এর কাছে। অভিনেত্রী শ্রাবন্তী নাকি ফেসবুকে টাকা চাচ্ছেন সবার কাছে।

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৭, ২০:৩৫ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৬:৩২


অভিনেত্রী শ্রাবন্তী। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) ইপশিতা শবনম শ্রাবন্তী। একটা সময় নাট্যাঙ্গনে তার ঢের জনপ্রিয়তা ছিল। এছাড়াও ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়াও জাগিয়েছিলেন এই অভিনেত্রী। তবে অত্যন্ত জনপ্রিয় হওয়ার পরও হঠাৎ করেই তিনি হারিয়ে যান অভিনয় থেকে। অবশ্য তিনি বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার পরই শোবিজ দুনিয়া থেকে পুরোপুরি বিদায় নিয়েছিলেন। তিনি ২০১০ সালের ২৯ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হন এনটিভির অনুষ্ঠান বিভাগের কর্মকর্তা খোরশেদ আলমের সঙ্গে।

এরপর থেকেই বিনোদনের রঙিন দুনিয়া থেকে নিজেকে আড়াল করে নেন গুণী এই অভিনেত্রী। তাপরপর সংসারে মন দেন। সংসার আর দুই সন্তানই হচ্ছে এখন তার ধ্যান-জ্ঞান। তারপর স্বামী সন্তানসহ আমেরিকায় বসবাস করছেন এখন স্থায়ীভাবে। তবে শ্রাবন্তীকে যে কেউ হুট করে দেখলে এখন আর চিনতেই পারবে না যে এই শ্রাবন্তী সেই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

তবে টিভি পর্দায় তাকে আর না পাওয়া গেলেও ফেসবুক পেইজে তিনি নিয়মিত নিজের আপডেট শেয়ার করেন ভক্ত, বন্ধু আর একসময়ের সহকর্মীদের সঙ্গে। তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তার সন্তানদের নানা খুনসুটির মুহূর্ত, তাদের সঙ্গে অবকাশ যাপনের নানারকম ছবি। আর এই ফেসবুক নিয়েই হয়েছ এখন তার বিপত্তি।

টাকা চেয়ে রাসেলকে মেসেজ পাঠিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী তার প্রমাণ। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ফেসবুক ব্যবহারকারী এস আহমেদ রাসেল নামের একজন অভিযোগ করলেন প্রিয়.কম এর কাছে যে অভিনেত্রী শ্রাবন্তী ফেসবুকে টাকা চাচ্ছেন সবার কাছে। যিনি অভিযোগ করেছেন তার কাছেও চেয়েছেন টাকা। শ্রাবন্তী তার পরিচিত হওয়ায় মেসেজে যে বিকাশ নাম্বারটি পাঠান শ্রাবন্তী সেই নাম্বারে তিনি ১৪ হাজার টাকা পাঠিয়ে দেন। পরবর্তীতে টাকা পাঠিয়ে ও অন্যান্য মানুষের কাছ থেকে খবর নিয়ে জানতে পারেন আসলে শ্রাবন্তীর ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গেছে। যা হয়তো অভিনেত্রী শ্রাবন্ত্রী নিজেও জানেন না। দেশের বাইরে থাকায় তার সঙ্গে যোগাযোগও করা সম্ভব হয়নি। তবে যিনি টাকা পাঠিয়েছেন তিনি পুনরায় শ্রাবন্তীর কাছে টাকা ফেরত চান কিন্তু শ্রাবন্তী মেসেজ দেখলেও আর কোন উত্তর দেননি।

এ বিষয়ে ভুক্তভোগি রাসেল প্রিয়.কমকে বলেন, “আসলে আমি ভুল করে ফেলেছি টাকা দিয়ে। আমি চাই আর কেউ যেন ভুল করে টাকা  না পাঠায় শ্রাবন্তীর কাছে। কারণ তার আইডিটি হ্যাক হয়ে গিয়েছে। আমি পরে ভিডিও কলে যেতে চেয়েছি কিন্তু শ্রাবন্তী আর রাজি হননি। আর কেউ যাতে আমার মতো বোকমি না করে। সবাই সাবধান, অভিনেত্রী শ্রাবন্তীকে টাকা পাঠাবেন না।”

প্রতারণার স্বীকার রাসেল। যিনি বিকাশে ১৪০০০ টাকা পাঠিয়ে দিয়েছেন। ছবি: সংগৃহীত।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
দাদি হলেন মমতাজ
নিজস্ব প্রতিবেদক ১৯ নভেম্বর ২০১৮
আমজাদ হোসেনের জন্য মেডিকেল বোর্ড গঠন
নিজস্ব প্রতিবেদক ১৯ নভেম্বর ২০১৮
এখনো নিজেকে তৈরি করছি: শাহনাজ সুমি
তাশফিন ত্রপা ১৯ নভেম্বর ২০১৮
কন্যার মা হলেন নেহা
প্রিয় ডেস্ক ১৯ নভেম্বর ২০১৮
চলচ্চিত্রে রাহুল আনন্দ
নিজস্ব প্রতিবেদক ১৯ নভেম্বর ২০১৮
প্রিয় অবসর : ১৯ নভেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ১৯ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট