ফ্রান্সে অনুষ্ঠিত ৭১তম কান চলচ্চিত্র উৎসবে দ্য উইকেন্ড ও বেলা হাদিদ। ছবি: সংগৃহীত

কানে গিয়ে সাবেক প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ বেলা

একে অপরকে চুমু খাওয়ার পাশাপাশি কিছুটা অন্তরঙ্গ সময় কাটানোর পর তারা লোকচক্ষুর আড়ালে চলে যান।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১১ মে ২০১৮, ১৭:৫৫ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৯:০০
প্রকাশিত: ১১ মে ২০১৮, ১৭:৫৫ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৯:০০


ফ্রান্সে অনুষ্ঠিত ৭১তম কান চলচ্চিত্র উৎসবে দ্য উইকেন্ড ও বেলা হাদিদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফ্রান্সে চলছে ১০ দিনব্যাপী ৭১তম কান চলচ্চিত্র উৎসব। এতে অংশ নিয়েছেন বিশ্বের নানা প্রান্তে থাকা জনপ্রিয় সব তারকারা। এই উৎসবে বৃহস্পতিবার মার্কিন মডেল বেলা হাদিদকে সাবেক প্রেমিক সংগীতশিল্পী দ্য উইকেন্ডের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। শুধু তাই নয়, ওই উৎসবে সবার সামনে বেলাকে চুমু দেন তার সাবেক প্রেমিক দ্য উইকেন্ড।

২০১৮ সালের কান চলচ্চিত্র উৎসবে দ্য উইকেন্ড ও বেলা। ছবি সংগৃহীত

সংবাদমাধ্যম দ্য পিপলের  প্রতিবেদনে বলা হয়, গত মাসে গুঞ্জন রটেছিল দ্য উইকেন্ড ও বেলার ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে শুরু করেছে। যেন তারই প্রমাণ মিলল কান উৎসবের রাতে। 

ওই প্রতিবেদনে আরও বলা হয়, কান চলচ্চিত্র উৎসবে সেই রাতে দর্শক সারিতে দু’জনকে একসঙ্গে বেশ আনন্দে সময় কাটাতে দেখা যায়। একে অপরকে চুমু খাওয়ার পাশাপাশি কিছুটা অন্তরঙ্গ সময় কাটানোর পর তারা লোকচক্ষুর আড়ালে চলে যান।

এর আগে ১৫ এপ্রিল যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ১০ দিনব্যাপী এই কোচেলা সংগীত উৎসবেও দ্য উইকেন্ড ও বেলাকে একসঙ্গে দেখা গিয়েছিল। গত মাসের সেই কোচেলা উৎসবেও সাবেক প্রেমিক যুগলকে চুমু খেতে দেখা গিয়েছিল। রাতভর উৎসবের পুরো সময়টাতে দু’জনকে একসঙ্গে দেখা যায়।

সেদিনের কোচেলা উৎসবেও দ্য উইকেন্ড ‘কল আউট মাই নেইম’ ও ‘প্রিভিলাইজ’ গানটি মঞ্চে গেয়ে শুনান। সে সময় তার চোখ থেকে পানি ঝরতে দেখেছেন অনেকে। এতে তাদের ধারণা, দ্য উইকেন্ডের আরেক প্রাক্তন প্রেমিক সেলেনা গোমেজকে মনে করেই কেঁদেছিলেন তিনি।

১৫ এপ্রিল যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় কোচেলা সংগীত উৎসবের মঞ্চে দ্য উইকেন্ডের গান গাওয়ার ভিডিও

দ্য উইকেন্ড ও বেলা হাদিদের দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে যায় ২০১৬ সালের নভেম্বরে। এরপর দ্য উইকেন্ডকে মার্কিন আরেক সংগীতশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে প্রেম করতে দেখা যায়। সেই থেকে বেলা আর উইকেন্ডের মধ্যে দূরত্ব বড় হতে থাকে। এরপর সেলেনার সঙ্গে উইকেন্ডের প্রেমটিও বেশি দিন টিকেনি। ২০১৭ সালের অক্টোবরে উইকেন্ড ও সেলেনার সম্পর্কচ্ছেদ হয়।

প্রিয় বিনোদন/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছাড়পত্র পেল ‘মায়াবতী’

প্রিয় ১৮ ঘণ্টা, ৪৪ মিনিট আগে

loading ...