(প্রিয়.কম) যাত্রীদের সুবিধার কথা চিন্তা করে নতুন অফার ঘোষণা করেছে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। আকাশপথে দেশের অভ্যন্তরে পাঁচটি রুটে টিকিটের মূল্য কমিয়েছে সংস্থাটি। রুটগুলো হলো কক্সবাজার, সিলেট, চট্টগ্রাম, যশোর ও সৈয়দপুর। 

ঢাকা থেকে একমুখী যাত্রায় চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ভাড়া ২,৫০০ টাকা আর কক্সবাজার রুটে ৩,৯০০ টাকা। এদিকে সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ঢাকা থেকে একমুখী ভাড়া ২,৭০০ টাকা করে নির্ধারণ করা হয়েছে। ১২ অক্টোবর থেকে এই নতুন ভাড়ায় যাত্রীরা নভোএয়ারে ভ্রমণ করতে পারবেন। 

নভোএয়ারের মূল কেন্দ্র ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত। ২০১৩ সালের জানুয়ারিতে সংস্থাটি অভ্যন্তরীণ রুটে প্রথম ফ্লাইট পরিচালনা শুরু করে। বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ৫টি, যশোর রুটে ৩টি, সৈয়দপুর রুটে ৩টি, কক্সবাজার রুটে ২টি এবং সিলেট রুটে একটি করে ফ্লাইট পরিচালনা করছে। ২০১৪ সালে নভোএয়ার আন্তর্জাতিক রুটে চলাচলের অনুমতি পায়। মায়ানমারে প্রথম আন্তর্জাতিক সেবা শুরু করে বিমান সংস্থাটি। দেশের বাইরে ঢাকা-কলকাতা রুটেও প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করছে। সঠিক সময়ে উড্ডয়ন ও সর্বোত্তম যাত্রী সেবা দিয়ে এরই মধ্যে যাত্রীদের পছন্দের এয়ারলাইন্স হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে নভোএয়ার।

নভোএয়ারের ফ্লাইট কিংবা অন্যান্য তথ্য সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন ১৩৬০৩ নম্বরে অথবা ভিজিট করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.flynovoair.com.

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়। ভ্রমণ বিষয়ক আপনার যেকোনো লেখা পাঠাতে ক্লিক করুন এই লিংকে - https://www.priyo.com/post।