থাইল্যান্ড।

সহজ ভিসায় সেরা আবাসন সুবিধা

টিপিসি, ট্যুরিজম অথোরিটি অব থাইল্যান্ডের সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। সহজ সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানটি থাইল্যান্ড এলিট নামে পরিচিত।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ মে ২০১৮, ১২:৫৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৬:৩২


থাইল্যান্ড।

(প্রিয়.কম) থাইল্যান্ড। এ নামটি শুনলেই দৃষ্টিনন্দন সমুদ্র সৈকত, সবুজের চাদরে মায়াঘেরা পাহাড়-পর্বত আর অসাধারণ সব প্রাকৃতিক সৌন্দর্য্যরে কথা চোখে ভেসে ওঠে। যারা একবার গেছেন তাদেরও টানে বারবার। সে কারণেই প্রকৃতির অপার সৌন্দর্যের এই দেশটির হাতছানিতে বারবার ছুটে যেতে চান অনেকে। দীর্ঘ কিংবা স্বল্প মেয়াদী ভিসায় থাকতে চান কেউ কেউ। তাদের জন্যই মূলত সুখবরটি নিয়ে এসেছে থাইল্যান্ড এলিট

ভ্রমণপিপাসুদের সেই প্রত্যাশা পূরণকে আরও সহজ করতে থাইল্যান্ড প্রিভিলেজ কার্ড কোম্পানি লিমিটেড (টিপিসি) কাজ শুরু করেছে। টিপিসি, ট্যুরিজম অথোরিটি অব থাইল্যান্ডের সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। সহজ সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানটি থাইল্যান্ড এলিট নামে পরিচিত। যারা থাইল্যান্ডে ভালোমানের আবাসন সুবিধা খোঁজ করেন তাদের জন্য এটি বিশেষভাবে উপযোগী। ভ্রমণপিপাসুদের সুবিধার্থে থাইল্যান্ড এলিটের এ ধরনের কর্মসূচি বিশ্বব্যাপি এই প্রথম। এর মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন কম খরচে দক্ষিণ এশিয়ার দৃষ্টিনন্দন ও দর্শনীয় দেশ থাইল্যান্ডে অবাধ প্রবেশাধিকারের সাথে চমৎকার সব কমপ্লিমেন্টারি কনসিয়ার্জ সার্ভিস।

থাইল্যান্ড এলিট সাতটি ভিন্ন ভিন্ন অফার নিয়ে এসেছে। এগুলোর মধ্যে থাকছে পাঁচ থেকে ২০ বছর পর্যন্ত রেসিডেন্স ভিসা। সবচেয়ে জনপ্রিয় তিনটি অফার হচ্ছে- এলিট ফ্যামিলি এক্সকারশন, এলিট ফ্যামিলি এক্সটেনশন এবং এলিটি ইজি এক্সেস অপশন। স্বল্প মেয়াদে আবাসন সুবিধা এবং বারবার যাতায়াতের জন্য ভ্রমণপিপাসুদের সবচেয়ে উপযোগী সেবাটি হতে পারে ‘এলি ইজি এক্সেস’ প্যাকেজ।

বিশ্বের প্রায় ৮৫% মানুষ এমন সুবিধাসমূহ গ্রহণ করে থাকে। পৃথিবীর অন্যতম সুন্দর একটি দেশ থাইল্যান্ডে এমন স্বল্প মেয়াদে আবাসিক সুবিধা ও অবাধ প্রবেশাধিকার পাওয়ার জন্য সবচেয়ে জনপ্রিয় অপশন হচ্ছে- ‘থাইল্যান্ড এলিট ইজি এক্সেস’। কোনো বার্ষিক ফি অথবা বয়সের বাধ্যবাধকতা না থাকায় এককালীন মাত্র ৫ লাখ থাই বাথে আপনিও হতে পারেন পাঁচ বছর মেয়াদে থাইল্যান্ডের বাসিন্দা। মাত্র এক মাসের মধ্যে আপনার ভিসা পাওয়া সম্ভব এবং এসব অপশনের সবচেয়ে সেরা ফিচারটি হচ্ছে- আপনি একবার আপনার স্ট্যাটাস নিলে আপনি পুরো সময়টিতে সেভাবেই অবস্থান করতে পারবেন। থাইল্যান্ডে অবস্থান করেই আপনি সহজেই প্রতি বছরে এক বছর মেয়াদ বৃদ্ধি করতে পারবেন। থাইল্যান্ডে যারা সেকেন্ড অথবা প্রাইমারি হোম করতে চান এটি তাদের জন্য একটি আকর্ষণীয় সুযোগ।

প্রায়ই, প্রবাসী কিংবা ব্যবসায়ীদের তাদের নিজেদের কাজের জন্য থাইল্যান্ড যেতে হয় এবং কাজ শেষ অবধি থাকতে হয়। সেখানে গিয়ে অনেকেই বিভিন্ন মেয়াদে থাকার সুযোগ সুবিধা গ্রহণ করতে চান। তাদের জন্যই এই ‘থাইল্যান্ড এলিট ইজি এক্সেস’ অপশনটি সেরা একটি সুবিধা হতে পারে।

বিস্তারিত জানতে ভিজিট করুন- www.thailandelite-direct.com

প্রিয় ব্যবসা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
গরু অনেক, বিক্রি ‘কম’
মোস্তফা ইমরুল কায়েস ১৯ আগস্ট ২০১৮
আরিচা পশুর হাটে ক্রেতা কম
মোঃ সুমন হোসেন ১৮ আগস্ট ২০১৮
গরু দর্শন অার দরদামেই সীমাবদ্ধ
মোস্তফা ইমরুল কায়েস ১৮ আগস্ট ২০১৮
চূড়ান্ত হয়নি হাট, তবু চলছে প্রস্তুতি
মোস্তফা ইমরুল কায়েস ১৫ আগস্ট ২০১৮