তারকা যুগল সেলেনা গমেজ ও জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

প্রেম করলেও যে কারণে সেলেনাকে বিয়ে করতে রাজি নন বিবার

মার্কিন সংগীতশিল্পী সেলেনা গমেজ ও জাস্টিন বিবারের ভাঙা-গড়া প্রেমের সম্পর্কের কথা কম-বেশি অনেকেই জানেন। বাল্যকাল থেকে প্রেমের সম্পর্কের জড়িয়ে আছেন তারা।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১২ মে ২০১৮, ১৫:২৮ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৮:০০
প্রকাশিত: ১২ মে ২০১৮, ১৫:২৮ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৮:০০


তারকা যুগল সেলেনা গমেজ ও জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্কিন সংগীতশিল্পী সেলেনা গমেজজাস্টিন বিবারের ভাঙা-গড়া প্রেমের সম্পর্কের কথা কম-বেশি অনেকেই জানেন। বাল্যকাল থেকে প্রেমের সম্পর্কের জড়িয়ে আছেন তারা। ২০১৭ সালের সেলেনার কিডনি প্রতিস্থাপনের পর তাদের দীর্ঘদিনের ভেঙে যাওয়া প্রেমটি আবারও জোড়া লেগে গিয়েছিল। এরপর মার্চ মার্কিন সংগীতাঙ্গনে গুঞ্জন রটেছিল এই জোড়া লাগা প্রেমেও আবার নতুন করে ধরেছে ফাটল। এর কারণ হিসেবে জানা যায়, প্রেমিকা হিসেবে সেলেনাকে প্রচণ্ড ভালোবাসেন বিবার। কিন্তু সেলেনাকে বিয়ে করেতে রাজি নন তিনি।

সংবাদমাধ্যম হলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়, দীর্ঘ প্রেমের পর সেলেনা তাদের দু’জনের সম্পর্ককে স্থায়ী সম্পর্কে রূপান্তর করেতে চান। বিবারের সঙ্গে সেলেনা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চান। এই কথাটি তিনি প্রেমিক বিবারকেও বলেন। একপর্যায়ে সেলেনা তাদের বিয়ের বিষয়ে বিবারকে শপথ নিতেও বলেন। কিন্তু প্রেমিক বিবার এই মুহূর্তে কোনো বিয়ের সিদ্ধান্ত নিতে রাজি নন।

এর কারণ হিসেবে বিবার জানান, তিনি এখনো নিজেকে বিয়ের জন্য প্রস্তুত করতে পারেননি। হ্যাঁ, তিনি সেলেনাকে ভীষণ রকমের ভালোবাসেন। তাই নিজেকে প্রস্তুত করে সেলেনার অনামিকায় আংটি পরাবেন। 

হলিউড সংশ্লিষ্টদের মধ্যে গুঞ্জন, এ কারণে সেলেনা আবার বিবারের সঙ্গে সম্পর্কের বিরতি নিয়েছেন। যেদিন সেলেনার আঙুলে বিবার আংটি পরাতে পারবেন। সেদিনই বিবারের সঙ্গে যোগাযোগ করবেন সেলেনা।

ইতোমধ্যে ১০ মে সেলেনার নতুন গান ‘ব্যাক টু ইউ’ প্রকাশ পায়। ভক্তদের অনেকেই মনে করছেন, গানের কথাগুলো বিবারকে নিয়েই লেখা হয়েছে।

সেলেনার ‘ব্যাক টু ইউ’ গান

এ ছাড়া ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়, মার্চের শুরুর দিকে বেভারলি হিলসের একটি চার্চ থেকে সেলেনা-বিবারকে একসঙ্গে বের হতে দেখা গেলেও আলাদা গাড়িতে করে নিজ নিজ বাড়ি ফেরেন তারা। এরপর থেকেই ইউএস ম্যাগাজিনে প্রকাশিত সংবাদকে ঘিরে গুঞ্জন, প্রেমে বিরতি নিচ্ছেন জাস্টিন বিবার ও সেলেনা গোমেজ। কিন্তু এই আলাদা থাকাকে বিচ্ছেদ বলতে নারাজ এই দুই তারকা।

প্রিয় বিনোদন/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...