আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

সমকামী পরিচালকের সঙ্গে আয়ুষ্মানের তিক্ত অভিজ্ঞতা

আয়ুষ্মান জানান, যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪০
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪০


আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার ৩৪তম জন্মদিন ১৪ সেপ্টেম্বর। বিশেষ এই দিবসের কিছুদিন আগে অভিনেতা তার জীবনের একটি তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, নির্মাতার কাস্টিং কাউচের শিকার হয়ে যৌন হেনস্তা হতে হয়েছিল তাকে।

সম্প্রতি এক চ্যাট শোতে আয়ুষ্মান জানান, সমকামী এক পরিচালক তাকে হেনস্তা করার চেষ্টা করেছিলেন।

শুধু নায়িকারা নন, নায়করাও এই অভিজ্ঞতার শিকার হন, তা অনেকেই প্রকাশ করেছেন ইতোমধ্যে। সম্প্রতি এক চ্যাট শোতে এসে নায়ক আয়ুষ্মান বলেন, একজন সমকামী পরিচালক তাকে এক অডিশনে নগ্ন হতে বলেছিলেন।

আয়ুষ্মান বলেন, ‘সেই সমকামী পরিচালক আমাকে বলেছিল, আমি তোমার যৌনাঙ্গ দেখতে চাই। আমি একবার তোমার শরীরটা অনুভব করতে পারি? আমি হেসে বলেছিলাম, এটি আপনি কী বলছেন? আপনি সত্যি বলছেন না তো? তারপর বলেছিলাম, না। এটা আমি করতে পারব না।’

অভিনেতা আয়ুষ্মানের মতে, এ ঘটনা কম-বেশি সবাইকেই হয়তো মোকাবিলা করতে হয়। কিন্তু সরাসরি এর জবাব দেওয়া উচিত বলে মনে করেন তিনি।

এর আগে টিভিতে উপস্থাপনা করার সময়ও এ রকম প্রস্তাব এসেছিল বলে জানান আয়ুষ্মান। কিন্তু এরপর এ রকম ঘটনার সামনে পড়তে হয়নি হয়নি তাকে।

শ্রীরাম রাঘবনের পরিচালনায় আয়ুষ্মানের আগামী সিনেমা ‘আধাধুন’ আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে। এতে তার বিপরীতে রয়েছেন রাধিকা আপ্তে ও টাবু।

মুক্তির তালিকায় রয়েছে অভিনেতার ‘বাধাই হো’ চলচ্চিত্রটি। এতে মুখ্য ভূমিকায় রয়েছেন নীনা গুপ্তা, গজরাজ রাও, সানিয়া মালহোত্রা।

সূত্র: ইন্ডিয়া.কম

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
দেশে ফিরেছেন ‘মিস বাংলাদেশ’ ঐশী
তাশফিন ত্রপা ১২ ডিসেম্বর ২০১৮
বিজয় দিবসের গানে আবদুল হাদী
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
এক ক্লিকেই দুটি সময়
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
প্রেমেরই ছোয়া গানে আতিক ও ঝরা
প্রিয় ডেস্ক ১২ ডিসেম্বর ২০১৮
ওয়েব সিরিজে আইরিন
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট