বলিউড তারকাদের গোলাপি সাজের বিয়ে...

দেখে নেওয়া যাক গোলাপি রঙের লেহেঙ্গা আর গোলাপি রঙের সাজে বিয়ের পিঁড়িতে বসা ছয় জনপ্রিয় তারকার বিয়ের গোলাপি সাজসজ্জা।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
১৫ মে ২০১৮, সময় - ১৬:২১

অঙ্গদ বেদী, নেহা ধুপিয়া, বিরাট কোহলি,আনুশকা শর্মা, মীরা রাজপুত ও শহীদ কাপুর।। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিয়ে মানেই লাল রঙের শাড়িতে সাজবে বউ, সেই আদিকাল থেকে এমনটাই প্রচলিত আছে ভারতীয় উপমহাদেশের দেশগুলোতে। তবে শতাব্দী ঘুরে মানুষের পছন্দের সঙ্গে তাল মিলিয়ে উৎসবের পোশাকগুলোতে আসে নানান পরিবর্তন। একেক শতাব্দীতে মানুষের রং নির্বাচনের আসে বিচিত্র। সেই বৈচিত্রের ছোঁয়া থেকে বাদ যায় না বিয়ের পোশাকও। নানান রঙের জমকালো পোশাকে বিয়ের পিঁড়িতে বসছেন অনেকেই। তাদের মধ্যে রয়েছেন বলিউড তারকারাও।

দেখে নেওয়া যাক গোলাপি রঙের লেহেঙ্গা আর গোলাপি রঙের সাজে বিয়ের পিঁড়িতে বসা ছয় জনপ্রিয় তারকার বিয়ের পোশাক।

অঙ্গদ বেদী ও নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত

১০ মে পরিপূর্ণ গোলাপি সাজের সাজসজ্জায় বিয়ের বন্ধনে আবদ্ধ হতে দেখা যায় বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ানা ও অভিনেতা অঙ্গদ বেদীকে। নেহার বিয়ের ওই গোলাপি লেহেঙ্গার নকশা করেছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার অনিতা ডংরে। পোশাকে নেহার হাতের চুড়িও ছিল গোলাপি। এদিকে বর অঙ্গদ বেদীর সাদা শেরওয়ানির সঙ্গে স্থান পেয়েছে গোলাপি পাগড়ি ও শাল।

বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। বিয়েতে আনুশকাও বেছে নিয়েছিলেন ভারতীয় ডিজাইনার সব্যসাচীর নকশা করা একটি গোলাপি লেহেঙ্গা। সেই সঙ্গে তার সাজটাও ছিল গোলাপি। এদিকে কোহলি পরেছিলেন হালকা গোলাপি রঙের শেরওয়ানি।

মীরা রাজপুত ও শহীদ কাপুর। ছবি: সংগৃহীত

এবার আসি ২০১৫ সালের ৭ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া তারকা দম্পতি শহীদ কাপুর ও মীরা রাজপুত প্রসঙ্গে।  এই বিয়েতে মিরা পরেছিলেন ভারতীয় ডিজাইনার অনামিকা খান্নার নকশা করা একটি গোলাপি লেহেঙ্গা।

সূত্র: দেশি মার্টিনি

প্রিয় ফ্যাশন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন