নির্বাচনের কারণে এ বছর দেখা যাবে না বিপিএল উন্মাদনা। ছবি: প্রিয়.কম

এ বছর বসছে না বিপিএলের আসর

এক বছরেই অনুষ্ঠিত হবে বিপিএলের দুটি আসর।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০৯:১৯ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২২:১৬
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০৯:১৯ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২২:১৬


নির্বাচনের কারণে এ বছর দেখা যাবে না বিপিএল উন্মাদনা। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সর্বশেষ সভা শেষে সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, অক্টোবরের প্রথম সপ্তাহেই পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের।

এ জন্য ৫ অক্টোবর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত সম্ভাব্য সূচিও নির্ধারণ করেছিল বিসিবি। কিন্তু ডিসেম্বরে দেশজুড়ে অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনের দুই মাস আগে দেশের সার্বিক নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে চলতি বছর বিপিএল করার সিদ্ধান্ত থেকে সরে এসেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থাটি।

সবকিছু ঠিক থাকলে নির্বাচনের পরে ২০১৯ সালের জানুয়ারিতে মাঠে গড়াতে পারে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ এ টুর্নামেন্ট। আর ওই বছরের অক্টোবরে বসবে বিপিএলের সপ্তম আসর। অর্থাৎ এক বছরেই অনুষ্ঠিত হবে বিপিএলের দুটি আসর।

এ নিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের ভাষ্য, ‘নির্বাচনের আগে সাতটি দলকে নিরাপত্তা দেওয়া ও তিনটি ভেন্যুতে খেলা চালানো খুবই কঠিন। প্রয়োজনীয় ব্যবস্থা যদি না পাই নির্বাচনের পরে আয়োজন করব। জানুয়ারির দিকে হতে পারে। ২০১৯ সালের অক্টোবরে হতে পারে বিপিএলের সপ্তম আসর।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...