(প্রিয়.কম) ২০১৭ সালে ভক্তদের কাঁদিয়ে পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। আজ আমরা আপনাদের সামনে হাজির করেছি এ বছরে না ফেরার দেশে চলে যাওয়া কয়েকজন খ্যাতিমান তারকার তালিকা।

ওম পুরি। ছবি সংগৃহীত।

বলিউডের অসাধারণ প্রবীণ অভিনেতা ওম পুরিকে নিশ্চয়ই নতুন করে চিনিয়ে দিতে হবে না। এ বছরের শুরুর দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। ৬৬ বছর বয়সী এই অভিনেতা ৬ জানুয়ারি ২০১৭ তে এই পৃথিবী থেকে বিদায় নেন।

মেহেন্দী এবং মিকা সিং। ছবি সংগৃহীত।

বাংলাদেশে খুব কম ব্যক্তি আছেন যারা দলের মেহেন্দী এবং মিকা সিং ,এই দুই ভাইয়ের গান শুনেনি। ভারতীয় পপ সঙ্গীতশিল্পী দলের মেহেন্দী নেচে নেচে গান গাইতেন আর মাতিয়ে রাখতেন সবাইকে। তারই ভাই মিকা সিং এর উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে, সিং ইজ কিং, জব উই মেট চলচ্চিত্রের- মউজা হে মউজা, বডিগার্ড চলচ্চিত্রের -দেশি বিট সহ আরো বেশ কিছু জনপ্রিয় গান চলতি মাসের ৯ তারিখে (৯ অক্টোবর ২০১৭) মৃত্যুবর করেন মেহেন্দী ও মিকার বড় ভাই শমশের সিং।

রিমা লাগু। ছবি সংগৃহীত।

‌আশিকি,‌ সাজন, ম্যায়নে প্যায়ার কিয়া, ‌কুছ কুছ হোতা হ্যায়,‌ হাম আপকে হ্যায় কউন সহ জনপ্রিয় বহু বলিউড চলচ্চিত্রে অভিনয় করেন অভিনেত্রী রিমা লাগু। এই অভিনেত্রীকে বেশিরভাগ সময়ে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ৫৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে গত মে মাসের ১৮ তারিখে মৃত্যুবরণ করেন বলিউড অভিনেত্রী রিমা লাগু। 

ইন্দর কুমার। ছবি সংগৃহীত।

এবছরের জুলাই মাসের শেষ শুক্রবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে নিজের বাড়িতে প্রাণ হারান ৪৫ বছর বয়সী বলিউড অভিনেতা ইন্দর কুমার।

রজার মুর। ছবি সংগৃহীত।

বছরের মে মাসের ২৪ তারিখে মৃত্যুবরণ করেন দ্য সেইন্ট এবং জেমস বন্ড এর সেই বিখ্যাত মার্কিন অভিনেতা স্যার রজার মুর।

ক্রিস কর্নেল। ছবি সংগৃহীত।

যুক্তরাষ্ট্রের সাউন্ডগার্ডেন এবং অডিওস্লেভ ব্যান্ডের লিড ভোকাল ক্রিস কর্নেল মৃত্যুবরণ করেছেন ১৮ মে ২০১৭ তারিখ। মৃত্যুর সময় তার বয়স ছিল মাত্র ৫২ বছর।

সূত্র:দ্য টাইমস অফ ইন্ডিয়া।

প্রিয় বিনোদন/গোরা